বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajinikanth health condition: উচ্চ রক্তচাপ পুরোপুরি নিয়ন্ত্রণে নয়, তবে সামান্য উন্নতি রজনীকান্তের
রজনীকান্ত। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
রজনীকান্ত। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

Rajinikanth health condition: উচ্চ রক্তচাপ পুরোপুরি নিয়ন্ত্রণে নয়, তবে সামান্য উন্নতি রজনীকান্তের

  • কবে রজনীকান্তকে ছাড়া হবে, সে বিষয়ে সন্ধ্যার মধ্যে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

শারীরিক অবস্থার সামান্য উন্নতি হল তামিল ছবির সুপারস্টার রজনীকান্তের। উচ্চ রক্তচাপজনিত সমস্যা এখনও থাকলেও শারীরিক পরীক্ষায় উদ্বেগজনক কিছু মেলেনি। হায়দরাবাদের বেসরকারি হাসপাতালের তরফে এমনটাই জানানো হয়েছে।

সম্প্রতি হায়দরাবাদে একটি ছবির শ্যুটিং সারছিলেন রজনীকান্ত। সেটের কয়েকজন করোনাভাইরাস আক্রান্ত হওয়ায় শ্যুটিং বন্ধ হয়ে যায়। তারপর থেকে নিভৃতবাসে ছিলেন রজনীকান্ত। গত ২২ ডিসেম্বর তাঁর করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই রিপোর্ট নেগেটিভ আসে। তারপরও নিভৃতবাসেই থাকছিলেন। তারইমধ্যে উচ্চ রক্তচাপজনিত সমস্যা নিয়ে শুক্রবার সকালে হায়দরাবাদের হাসপাতালে রজনীকান্তকে ভরতি করা হয়। 

শনিবার সকাল সাড়ে ১০ টার মেডিক্যাল বুলেটিনে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, রজনীকান্তের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। গতরাতে কোনও উদ্বেগজনক ঘটনা ঘটেনি। তাঁর রক্তচাপ বেশি থাকলেও শুক্রবারের তুলনায় তা কিছুটা নিয়ন্ত্রণে আছে। শারীরিক পরীক্ষায় উদ্বেগজনক কিছু পাওয়া যায়নি। শনিবার আরও কয়েকটি পরীক্ষা করা হবে। সন্ধ্যায় সেই রিপোর্ট পাওয়া যাবে। আপাতত 'থালাইভা'-র রক্তচাপের উপর নজর রাখা হচ্ছে। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাঁকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। সুপারস্টারের সঙ্গে কাউকে দেখা করার অনুমতি দেওয়া হয়নি।

কবে রজনীকান্তকে ছাড়া হবে, সে বিষয়েও সন্ধ্যার মধ্যে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, শারীরিক পরিস্থিতির পর্যবেক্ষণ এবং রক্তচাপ কতটা নিয়ন্ত্রণে আছে, তার উপর ভিত্তি করে রজনীকান্তকে হাসপাতাল থেকে ছাড়ার বিষয়ে সন্ধ্যার মধ্যে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

বন্ধ করুন