বাংলা নিউজ > বায়োস্কোপ > রাত পার্টিতে মাতোয়ারা যশ-নুসরত, ‘চুরি’ ধরে ফেলল ফ্যানেরা
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)

রাত পার্টিতে মাতোয়ারা যশ-নুসরত, ‘চুরি’ ধরে ফেলল ফ্যানেরা

  • নৈশ পার্টিতে একসঙ্গে নুসরত-যশ। ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

নুসরত জাহান আর যশ দাশগুপ্তর প্রেমের চর্চা এখন টলিগঞ্জের অলিতেগলিতে। নায়িকার ভাঙা সংসারের পিছনেও অনেকেই দায়ী করেছেন যশকে। যশের বিজেপিতে যোগদানও দুজনের অটুট সম্পর্কে ফাটল ধরাতে পারেনি। বিধানসভা ভোটের পর্ব মিটেছে, ভোটে হেরে এখন কিছুটা মনমরা যশ। আর বন্ধুকে চাঙ্গা করতেই একসঙ্গে সময় কাটাচ্ছেন যশ-নুসরত! যাঁদেরকে ভালোবেসে ফ্যানেরা ডাকেন ‘যশরত’ নামে। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক মাস ধরেই হট টপিক ‘যশরত’। 

নিখিলের সঙ্গে সম্পর্কে চিড় ধরবার খবর সামনে আসবার সঙ্গে সঙ্গে জানা যায়, যশের সঙ্গে রোড ট্রিপে রাজস্থান গেছেন নুসরত। ঘটনাটা গত বছর ডিসেম্বরের একদম শেষের। ব্যাস, সেই থেকে শুরু প্রেমের জল্পনা। সেই চর্চা উস্কে দিয়ে ডিকশনারির প্রিমিয়ারে যশের হাত ধরেই হাজির হন নুসরত। যার জেরে আগুনের গতিতে ছড়িয়ে পরে যশ-নুসরতের প্রেমের চর্চা। রুপোলি পর্দায় আগেও যশ-নুসরতের রোম্যান্স দেখেছে দর্শক, তবে বাস্তব জীবনেও কি একসঙ্গেই রয়েছেন তাঁরা? উত্তরটা জানা নেই। তবে সম্প্রতি একসঙ্গে রাত পার্টিতে ধরা দিলেন তাঁরা। 

প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তার বাড়িতে নৈশ পার্টিতে  উপস্থিত ছিল যশ-নুসরত । যদিও  তাঁরা একসঙ্গে কোনও ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি তাঁরা । তবে ফ্যানেদের নজর এড়িয়ে এড়িয়ে যাওয়া সহজ নয় । রাজকুমার গুপ্তা নিজের ফেসবুকের দেওয়ালে যশ ও নুসরতের সঙ্গে ছবি পোস্ট করেন। সেই ছবির ব্যাকগ্রাউন্ডই বলে দিচ্ছে একসঙ্গেই ওই পার্টিতে হাজির ছিলেন তাঁরা। 

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে না-রাজ নুসরত। ডিভোর্স নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নিখিল বা নুসরত। তবে নুসরতকে নিজের জীবন থেকে দূরে সরিয়ে দিয়েছেন নিখিল, তা বেশ স্পষ্ট। নিখিলের সোশ্যাল মিডিয়া নুসরতহীন, সেখানে রয়েছে অতীত ভুলে শুধুই জীবনে এগিয়ে চলার আপ্তবাক্য।আগামিদিনে কোন মোড় নেবে এই ত্রিকোণ সম্পর্ক এখন সেইদিকেই তাকিয়ে সকলে। 

বন্ধ করুন