বাংলা নিউজ > বায়োস্কোপ > নড়বড়ে স্ক্রিপ্টেই জমল না Mr & Mrs Mahi-র রসায়ন! ছয়দিনে বক্স অফিসে কত তুলল রাজকুমার-জাহ্নবীর ছবি?

নড়বড়ে স্ক্রিপ্টেই জমল না Mr & Mrs Mahi-র রসায়ন! ছয়দিনে বক্স অফিসে কত তুলল রাজকুমার-জাহ্নবীর ছবি?

ছয়দিনে বক্স অফিসে কত তুলল রাজকুমার-জাহ্নবীর ছবি?

Mr & Mrs Mahi Box Office Collection: মুক্তি পাওয়ার পর ছয়দিন কেটে গেল। বক্স অফিসে এই কদিনে মোট কত কোটি আয় করল মিস্টার অ্যান্ড মিসেস মাহি?

গত ৩১ মে বক্স অফিসে মুক্তি পেয়েছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি। প্রথম থেকেই বক্স অফিসে খুব একটা ভালো ফল করেনি এই ছবি। তবে মুক্তির পর প্রথম সপ্তাহের মাঝামাঝি আসতে না আসতেই তলানিতে ঠেকেছে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরের এই ছবির আয়। ছয়দিনে বক্স অফিসে মোট কত কোটি তুলল এই ছবি?

আরও পড়ুন: মোদীর বিরুদ্ধে খেলা ঘোরালেন ধ্রুব রাঠি সহ ইউটিউবাররা?

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবির বক্স অফিস কালেকশন

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটি রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরের জুটির প্রথম ছবি। কিন্তু তাঁদের এই অনস্ক্রিন রসায়ন যেন জমতে গিয়েও জমলো না। আর সেটারই পরিণাম যেন স্পষ্ট ভাবে ধরা পড়ল বক্স অফিসে। মুক্তির দিন অর্থাৎ শুক্রবার, ৩১ মে ছবিটি বক্স অফিসে ৬ কোটি ৭৫ লাখ টাকা আয় করেছে। দ্বিতীয় দিনে অর্থাৎ শনিবার সেই আয় কমে হয় ৪ কোটি ৬০ লাখ টাকা। রবিবার খানিকটা বাড়ে আয়ের পরিমাণ। এদিন রাজকুমারের ছবি ৫ কোটি ৫০ লাখ ঘরে তোলে। তবে সোমবার আসতেই অনেকটা কমে যায় আয়। এদিন বক্স অফিসে মাত্র ২ কোটি ১৫ লাখ টাকা আয় করে এই ছবিটি। মঙ্গলবার সেই আয়ের হার আরও কমে হয় ১ কোটি ৮৫ লাখ। অবশেষে ষষ্ঠ দিন অর্থাৎ বুধবার মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটি মাত্র ১ কোটি ৭৫ লাখ টাকাই আয় করতে পেরেছে বক্স অফিসে। ফলে সচনিল্কের রিপোর্ট অনুযায়ী বর্তমানে ছয় দিনের মাথায় মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ২২ কোটি ৬০ লাখ টাকায়।

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবি প্রসঙ্গে

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরকে। শরণ শর্মা এই ছবিটির পরিচালনা করেছেন। গত ৩১ মে মুক্তি পেয়েছে এই ছবিটি। প্রযোজনার দায়িত্বে আছেন করণ জোহর, জি স্টুডিওজ, প্রমুখ। এটি রাজকুমার এবং জাহ্নবীর জুটির প্রথম ছবি। এটি একটি স্পোর্টস তথা রোম্যান্টিক ঘরানার ছবি।

আরও পড়ুন: 'জীবনের খাতার শেষ পাতায়...' বিপুল ভোটে জয়, তবুও কেন এমন বললেন দেব?

আরও পড়ুন: 'আমাকেও ওঁর মতো দরিদ্র বানান যাতে নিউ ইয়র্ক যেতে পারি', অভিষেককে কটাক্ষ অরিত্রর

কেমন হয়েছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি

ছবিটি ভালো হওয়ার সমস্ত উপাদানই ছিল। কিন্তু তবুও জমলো না একেবারেই। কোথাও একটা খামতি থুড়ি বিরাট খামতি থেকেই গেল। মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটির একমাত্র ভালো দিক বলা যেতে পারে এই ছবির গান। সেটা বাদ দিলে চিত্রনাট্য বড়ই দুর্বল এবং অনেক ক্ষেত্রেই অবাস্তব। মানে চাল, ডাল, নুন, হলুদ, আলু, তেল, ইত্যাদি সবই আছে। কিন্তু তবুও রাঁধুনি খিচুড়িটা একেবারেই রাঁধতে পারেননি।

বায়োস্কোপ খবর

Latest News

ছোটবেলায় বাপ-মা হারা পল্লবী, 'তারকাটা' পর্ণার পড়াশোনার দৌড় শুনলে চমকে যাবেন! কালও বাতিল ইন্ডিগোর বিমান, রইল লিস্ট, ১.৩৫ লাখ কোটি লোকসানের মুখে CrowdStrike? নদিয়ায় বিরোধী দলনেতাকে ঘিরে ‘‌চোর’‌ স্লোগান, মেজাজ হারিয়ে জুতো দেখালেন শুভেন্দু ধড়কের পর ফের একসঙ্গে ইশান-জাহ্নবী! করণের কোন ছবিতে দেখা যাবে তাঁদের? আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.