বাংলা নিউজ > বায়োস্কোপ > Monica O My Darling trailer: যৌনতা, ব্ল্যাকমেল আর খুন! প্রকাশ্যে ‘মনিকা ও মাই ডার্লিং’এর রহস্যমাখা ট্রেলার

Monica O My Darling trailer: যৌনতা, ব্ল্যাকমেল আর খুন! প্রকাশ্যে ‘মনিকা ও মাই ডার্লিং’এর রহস্যমাখা ট্রেলার

প্রকাশ্যে মনিকা ও মাই ডার্লিং-এর ট্রেলার

Monica O My Darling trailer: হুমার হাতে ব্ল্যাকমেল হতে হতে নাজেহাল রাজকুমার। শেষ পর্যন্ত হুমাকে প্রাণে মেরে ফেলবার সিদ্ধান্ত, এরপর? প্রকাশ্যে ‘মনিকা ও মাই ডার্লিং’এর ঝলক। 

প্রেমের ফাঁদে পড়ে চরম সর্বনাশের মুখে রাজকুমার রাও। পরিস্থিতি এমনই যে নিজেকে বাঁচতে হলে খুনী হতে হবে! কিন্তু কাউকে হত্যা করে শেষমেষ নিজেকে বাঁচাতে পারবে সে? এমনই কিছু প্রশ্ন উঠে এল ভাসান বালার আসন্ন ডার্ক কমেডি ‘মনিকা ও মাই ডার্লিং’-এ। সোমবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। মনিকা হিসাবে ধরা দিয়েছেন হুমা কুরেশি। ক্যাবরে ডান্সারেরে চরিত্রে রয়েছেন হুমা। দু-মিনিটের ট্রেলার জুড়ে ভরপুর রহস্য আর রোমাঞ্চ!

এই ছবির ট্রেলার দেখলে অনেকেরই ‘অন্ধাধুন’-এর কথা মনে পড়বে। ট্রেলারের শুরুতেই দেখা গেল হুমা কুরেশি ক্যাবরে নাচছেন। এরপর তাঁর গলায় ভেসে ওঠে একটি সংলাপ- ‘জয়ন্ত আতরেকর পুলিশ তোমার অপেক্ষা করছে’। এরপরই দেখা মেলে রাজকুমারের। হুমার বিরুদ্ধে একরাশ অভিযোগ তাঁর। কেন হুমা তাঁকে ব্ল্যাকমেল করছে জানতে চায় সে। প্রেমে কেন ধোঁকা খেল সে? উত্তর খোঁজার চেষ্টায় জয়ন্ত (রাজকুমার)। এরপর গল্পে এন্ট্রি সিকন্দর খেল এবং ভাগবতী পেরুমালের। তাঁরা দুজনেই সাফ জানায় মনিকার শিকার তাঁরাও। মনিকার এই ব্ল্যাকমেল থেকে বাঁচতে একটাই উপায়, দুনিয়া থেকেই সরিয়ে দিতে হবে তাঁকে। এরপর মনিকাকে খুনের একটার পর এক ছক, সবটাই বানচাল হয়ে যাচ্ছে এর মাঝেই ঘটল খুনের ঘটনা। কিন্তু কার খুন হল তা ট্রেলারে স্পষ্ট নয়।

সেই হত্যা রহস্যের তদন্তে এসিপি নাইডু, যে চরিত্রে রয়েছেন ভার্সেটাইল রাধিকা আপ্তে। শুরু থেকেই তাঁর সন্দের তির রাজকুমারের দিকে। কিছু একটা গণ্ডোগোল রয়েছে জয়ন্তের সঙ্গে, শুরুতেই বুঝে যায় এসিপি নাইডু। তারপর শুরু পুলিশ আর খুনির লুকোচুরি খেলা। কিন্তু সত্যি কি খুন করেছে জয়ন্ত? মনিকা কি সত্যি মৃত? নাকি এর পিছনেও রয়েছে অন্য কোনও রহস্য। সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ১১ নভেম্বর। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন