বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার 'দোস্তানা ২'-এ কার্তিকের জায়গায় রাজকুমার রাও ?
'দোস্তানা ২ '-তে এন্ট্রি নিচ্ছেন রাজকুমার ? ছবি সৌজন্যে - ট্যুইটার
'দোস্তানা ২ '-তে এন্ট্রি নিচ্ছেন রাজকুমার ? ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার 'দোস্তানা ২'-এ কার্তিকের জায়গায় রাজকুমার রাও ?

'দোস্তানা ২' থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। প্রযোজক করণ জোহরের সঙ্গে মতপার্থক্যের ফলেই বাদ দেওয়া হয়েছে তাঁকে। জোর গুঞ্জন, কার্তিকের জায়গায় এবার ছবিতে দেখা যেতে পারে রাজকুমার রাওকে।  

চর্চা থামছেই না 'দোস্তানা ২'-কে ঘিরে। গত কয়েকদিন যাবৎ করণ জোহরের প্রযোজনা সংস্থায় তৈরি হতে চলা এই ছবি ঘিরে একের পর এক ঘটনা এসেছে স্পটলাইটে। আনুষ্ঠানিক ঘোষণা হওয়ার পরও ছবির মুখ্যভূমিকা থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। কার্তিক ছাড়াও ছবিতে ছিলেন এবং এখনও রয়েছেন জাহ্নবী কাপুর ও ছোটপর্দার অভিনেতা লক্ষ্য। উল্লেখ্য, 'দোস্তানা ২' এর মাধ্যমেই বড়পর্দায় পা রাখবেন লক্ষ্য। ২০১৯ সালেই শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল এই ছবির। তবে নানান সমস্যা ও এরপর করোনার অতর্কিত হামলায় সব পরিকল্পনা ভেস্তে যায়। এরপর চলতি বছরে ছবির শ্যুটিং শুরু হওয়ার মুখে ' দোস্তানা ২ ' ঘিরে প্রযোজক করণ জোহর এবং কার্তিক আরিয়ানের মধ্যে তৈরি হওয়া মতপার্থক্যর জল গড়ায় দু'জনের বন্ধুত্ব বিচ্ছেদ পর্যন্ত। ফলত, ছবি থেকে বাদ পড়েছেন কার্তিক। বর্তমানে কার্তিকের চরিত্রের জন্য ফের একবার অন্য অভিনেতার খোঁজ শুরু করা হয়েছে ছবি প্রযোজনা সংস্থার তরফে। সূত্রের খবর, এবারে তাদের 'পাখির চোখ' রাজকুমার রাও। 

'দোস্তানা ২ '- থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। ছবি সৌজন্যে - ট্যুইটার
'দোস্তানা ২ '- থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। ছবি সৌজন্যে - ট্যুইটার

করণ ঘনিষ্ঠ এক সূত্রের তরফে পাওয়া খবরে জানা গেছে,'দোস্তানা ২ ' এর জন্য প্রযোজনা সংস্থার প্রথম পছন্দ ছিলেন রাজকুমার রাও। ছবির গল্পও নাকি মনে ধরেছিল অভিনেতার। তবে সেইসময়ে ডেট সংক্রান্ত সমস্যা হওয়ায় কাজ করতে পারেননি রাজকুমার। তাই এবার ফের একবার রাজকুমারের কাছেই এই ছবির প্রস্তাব দেওয়া হতে পারে বলে জোর সম্ভাবনা টিনসেল টাউনে। অন্যদিকে, সম্প্রতি মুক্তি পাওয়া 'রুহি' ছবিতে রাজকুমার ও জাহ্নবীর জুটির রসায়ন প্রশংসিত হয়েছে ছবি সমালোচকদের তরফেও। তাই ফের একবার দর্শকদের সামনে এই জুটিকে হাজির করার জন্য প্রস্তুতি নিচ্ছে করণের ধর্ম প্রোডাকশনস। ওই সূত্র আরও জানিয়েছে, এইমুহূর্তে কার্তিক ছবি ছেড়ে দেওয়াতে, ছবির পরিচালক কলিন ডি'কুনহা ছবির গল্প ও চিত্রনাট্যের বেশ কিছু রদবদল করছেন। 

প্রসঙ্গত, এইমুহূর্তে রাজকুমারের পাইপলাইনে রয়েছে 'বাধাই দো','সেকেন্ড ইনিংস' এর মতো বেশ কিছু ছবি। 

বন্ধ করুন