বাংলা নিউজ > বায়োস্কোপ > দু' পা ফাঁক করে হট পোজ পত্রলেখার, ফোনে ছবি তুলল রাজকুমার, নোংরা ইঙ্গিত নেটপাড়ায়

দু' পা ফাঁক করে হট পোজ পত্রলেখার, ফোনে ছবি তুলল রাজকুমার, নোংরা ইঙ্গিত নেটপাড়ায়

রাজকুমার রাও আর পত্রলেখা। 

রাজকুমার রাও এবং পত্রলেখা বর্তমানে তাঁদের নতুন বিয়ের সমস্ত আনন্দ চেটেপুটে নিচ্ছেন।

সম্প্রতি রাজকুমার রাও আর পত্রলেখার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সাদা পোশাকে বেশ গরম গরম একটা পোজ দিয়েছেন। আর দেখা যাচ্ছে নিজের আইফোনে সেই ছবি তুলে দিচ্ছেন রজনীকান্ত। বিয়ের পর প্রথমবার একসাথে দেখা মিলল তাঁদের। তবে, প্রশংসার থেকে এই ছবি নিয়ে সমালোচনা হল বেশি। 

রাজকুমার রাও এবং পত্রলেখা বর্তমানে তাঁদের নতুন বিয়ের সমস্ত আনন্দ চেটেপুটে নিচ্ছেন। বুধবার, রাজকুমার রাও স্ত্রীর এই হট ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। মিরর সেলফিতে, পত্রলেখাকে কালো বুটের সাথে একটি সাদা শার্ট ড্রেসে দেখা গিয়েছে। রাজকুমার পরেছেন লাল আর কালো চেকের শার্ট। 

তবে, শেয়ার হওয়ার সাথে সাথে নেটপাড়ার ভাইরাল হয়েছে এই ছবি। কারও কারও যেমন এটা খুব মিষ্টি লেগেছে, তেমনই কারও মত এই ছবি তাঁদের বিভ্রান্ত করেছে। অনেকেই পত্রলেখার বসার ভঙ্গি নিয়ে নোংরা ইঙ্গিত করতে ছাড়েননি। এতই সমালোচনা হয় যে, ছবিটি নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নিতে বাধ্য হন রাজকুমার!

রাজকুমারের শেয়ার করা সেই ছবি। 
রাজকুমারের শেয়ার করা সেই ছবি। 

এক দশকেরও বেশি সময় ধরে একে অপরের সাথে সম্পর্কে থাকার পর রাজকুমার এবং পত্রলেখা গত বছরের ১৫ নভেম্বর বিয়ে করেছিলেন। চণ্ডীগড়ের একটি রাজকীয় রিসর্টে আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠান। যাতে সামিল হয়েছিলেন তাদের পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

ভাইরাল হওয়া কমেন্ট সেকশন। 
ভাইরাল হওয়া কমেন্ট সেকশন। 

রাজকুমার সম্প্রতি ভূমি পেডনেকারের সাথে তাঁর আসন্ন ছবি 'বাধাই দো'-এর ট্রেলার শেয়ার করেছেন। ছবিতে তাদের দুই বিপরীত লিঙ্গের সমকামী দম্পতির ভূমিকায় দেখা যাবে। ইতিমধ্যেই হিট ছবির ট্রেলার। হর্ষবর্ধন কুলকার্নি পরিচালিত জাতীয় পুরস্কার জিতে নেওয়া সিনেমা ‘বাধাই হো’-এর সিক্যুয়েল ‘বাধাই দো’, যা ১১ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর

Latest News

ঝাড়গ্রামে দাঁতালের দাপাদাপি, হাতির তাণ্ডবে মাথায় হাত কৃষকদের ভোটের মাঝেই বাংলাদেশে গরু পাচারের ছক, উদ্ধার ১৭টি পশু ভোট জিহাদকারীদের সাহায্য করতে OBC যুবার সংবিধানসিদ্ধ অধিকার লুঠ করেছে TMC: মোদী স্পোর্টস ব্রা আর যোগা প্যান্ট পরে 'জুন আন্টি' হেড স্ট্যান্ড, নেটপাড়া বলছে… নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? ‘সৌরভ গাঙ্গুলি বলেছে না এত লঙ্কা…’, ছোট্ট মিহির পাকা পাকা কথা শুনে হাঁ রচনা! প্রধানমন্ত্রীর বঙ্গ সফরের সময় ‘‌পয়সা মন্ত্রী’‌ বলে তোপ, তৃণমূলের তীব্র কটাক্ষ যে খেয়েছে তার পেট থেকে বার করে যার খেয়েছে তাকে ফেরত দেব, গ্যারান্টি দিলেন মোদী T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ হাওড়ার কাছে লাইনচ্যুত লোকাল, ব্যাহত ট্রেন চলাচল

Latest IPL News

নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.