বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়েতে ‘চুম্মা চুম্মা দে দে’ গানে উদ্দাম নাচ রাজকুমার-পত্রলেখার, ভাইরাল ভিডিয়ো
রাজকুমার-পত্রলেখা
রাজকুমার-পত্রলেখা

বিয়েতে ‘চুম্মা চুম্মা দে দে’ গানে উদ্দাম নাচ রাজকুমার-পত্রলেখার, ভাইরাল ভিডিয়ো

  • দেখুন রাজকুমার-পত্রলেখার বিয়ের অন্দরের ভিডিয়ো-

১৫ নভেম্বর স্বপ্নের রাজকুমারের হাত ধরলেন পত্রলেখা। পরিণতি পেল ১১ বছরের সম্পর্কের। চণ্ডীগড়ে রাজকীয়ভাবে সাতপাকে বাঁধা পড়েন তারকা দম্পতি। চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বসেছিল বিয়ের আসর। সিসওয়ান ফরেস্ট রেঞ্জেই এই লাক্সারি রিসর্ট। যাতে রয়েছে নানা বিলাসবহুল ব্যবস্থা। 

বিয়ের পর সামাজিক মাধ্যমে নিজেদের ছবি শেয়ার করেছেন তারকা দম্পতি। কিন্তু এরই মধ্যে অন্দরের আরও ছবি একে একে ভাইরাল হয়েছে অন্তর্জালে। একটি ভিডিয়োতে ‘চুম্মা চুম্মা দে দে’ গানে একসঙ্গে নাচতে দেখা গেছে নতুন তারকা দম্পতিকে। অমিতাভ বচ্চনের আইকনিক গানে নেচে দিনটাকে আরও বিশেষ করে তুললেন বলি পাড়ার এই নতুন তারকা দম্পতি।

পত্রলেখাকে ভিডিয়োতে সাদা লং ড্রেস পরে নাচতে দেখে গেছে। অন্যদিকে রাজকুমারকে কালো শার্টের সঙ্গে ঘিরে রঙের প্যান্ট পরে দেখা গেছে। 

বিয়ের প্রথম ছবি শেয়ার করে রাজকুমার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘অবশেষে ১১ বছরের ভালোবাসা, বন্ধুত্ব, রোম্যান্স, মজার পর আমি আমার জীবনের সবকিছুর সাথে আবদ্ধ হলাম। আমার আত্মার সাথী, আমার প্রিয় বন্ধু, আমার পরিবার। তোমার স্বামী হিসেবে পরিচিতি পাওয়ার থেকে আমার কাছে আজ আর কোনও খুশিই বড় নয়। চিরকাল আর তার পরেরও তুমি পত্রলেখা!’

বিয়ের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পত্রলেখাও। লিখেছেন, ‘আজ আমি আমার জীবনের সবকিছুর সাথে বিয়ে করলাম…’ পত্রলেখার পোস্টেও কমেন্ট করতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। লিখেছেন, ‘তোমাদের দু'জনকে অসাধারণ লাগছে। শুভেচ্ছা।’ তাপসী পান্নু লিখেছেন, ‘একে-অপরের জন্যর ওপর ভরসা হয়ে গেল আজ শুধু তোমাদের জন্য। অবনেক শুভেচ্ছা।’

 

বন্ধ করুন