বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajkummar-Patralekhaa: হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে আংটি পরালেন রাজকুমার, দেখুন হবু বর-কনের ‘পারফেক্ট’ ডান্স
 রাজকুমার-পত্রলেখার বাগদানের অনুষ্ঠান
 রাজকুমার-পত্রলেখার বাগদানের অনুষ্ঠান

Rajkummar-Patralekhaa: হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে আংটি পরালেন রাজকুমার, দেখুন হবু বর-কনের ‘পারফেক্ট’ ডান্স

  • ১০ বছরের লিভ ইন সম্পর্কে স্বীকৃতি। অবশেষে সাত পাকে বাঁধা পড়ছেন রাজকুমার-পত্রলেখা। 

পরিণতি পাচ্ছে রাজকুমার রাও এবং পত্রলেখার ১০ বছরের প্রেম সম্পর্ক। শনিবার বাগদান সারলেন দুজনে। শুরুতে খবর রটেছিল ১০ নভেম্বর চণ্ডীগড়ে বিয়ে করছেন দুজনে, কিন্তু তেমনটা হয়নি। পরিবর্তে ১৩ নভেম্বর এনগেজমেন্ট সারলেন তাঁরা। জুটির প্রে-ওয়েডিং পার্টির ছবি আর ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

এই পার্টির ছিল ছিল সাদা ও রুপোলি। এদিন হবু বর-কনের প্রেমেমাখা ভিডিয়োয় তোলপাড় ফেসবুক-ইনস্টাগ্রাম। এদিন হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দিতে দেখা গেল রাজকুমারকে। তবে পরের মুহূর্তটি আরও চমকে দিল। প্রেমিকের জন্য স্লিট গাউন পরেই হাঁটু মুড়ে বসে পরলেন পত্রলেখা। প্রশ্ন করলেন, ‘রাজকুমার তুমি কি আমাকে বিয়ে করবে?’ নায়ক হ্যাঁ বলবার সঙ্গে সঙ্গে পত্রলেখা তাঁর হাতে আংটি পরিয়ে দেন, এরপর রাজকুমারও প্রেমিকার হাতে আংটি পরান। এদিন এই লাভ বার্ডস বুঝিয়ে দিলেন তাঁদের সম্পর্কটা আসলে সমানে সামনের, এমনই ভাবেই পরস্পরকে মর্যাদা দেন তাঁরা। তাই তো জীবনের সব চড়াই-উতরাই হাসিমুখে পার করেছেন দুজনে। আংটি বদল শেষে দুজনে মেতে উঠলেন রোম্যান্টিক ডান্সে। ইডি শেরানের ‘পারফেক্ট’ গানে নাচতে দেখা গেল তাঁদের। 

 

এদিন সাদা কুর্তা আর চুড়িদার এবং ম্যাচিং জ্যাকেটে পাওয়া গেল রাজকুমারকে, পত্রলেখা পরেছিলেন কাঁধখোলা স্লিট গাউন। সঙ্গে ছিল হীরের নেকপিস। চণ্ডীগরের ‘দ্য ওবেরয় সুখভিলাস স্পা রিসর্ট’-এ বসেছিল এই এনগেজমেন্ট পার্টি। সেলিব্রেশনের অংশ ছিলেন পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খান এবং অভিনেতা শাবিক সালিম। 

‘সিটি লাইটস’ ছবিতে এক গ্রাম্য দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার-পত্রলেখা। এরপর ‘বোস: ডে়ড অর অ্যালাইভ’ ওয়েস সিরিজেও একসঙ্গে কাজ করেন দুজনে। অভিনেতা একবার ফাঁস করেছিলেন, একটা বিজ্ঞাপনী শ্যুটের ফাঁকে প্রথমবার পত্রলেখাকে দেখেছিলেন তিনি। এবং সেদিনই মনে মনে ঠিক করে ফেলেছিলেন এই মিষ্টি মেয়েটাকেই বিয়ে করবেন তিনি। প্রায় ১০ বছরের লিভ ইনের পর চার হাত এক হচ্ছে দুজনের। 

বন্ধ করুন