বাংলা নিউজ > বায়োস্কোপ > Box Office: ধামাকাদার প্রি বুকিং Mr And Mrs Mahi-র! প্রথম দিনে কত আয় হতে পারে জাহ্নবী-রাজকুমারের ছবির

Box Office: ধামাকাদার প্রি বুকিং Mr And Mrs Mahi-র! প্রথম দিনে কত আয় হতে পারে জাহ্নবী-রাজকুমারের ছবির

প্রি বুকিংয়ে ২০২৪-এর সব সিনেমাকে টক্কর দিয়ে গেল মিস্টার অ্যান্ড মিসেস মাহি।

৩১ মে শুক্রবার মুক্তি পেল 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'। ছবিতে রয়েছেন জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও। অগ্রিম বুকিংয়ে বক্স অফিসে বেশ ভালো ফল শরণ শর্মা পরিচালিত ছবিটির। 

মুক্তি পেল মিস্টার অ্যান্ডি মিসেস মাহি। ধোনি: দ্য আনটোল্ড স্টোরি-র পর এর আগে ক্রিকেট নিয়ে সিনেমা সেভাবে চলেনি। এমনকী, ৮৩-র ভরাডুবি হয়। তবে দেখা যাচ্ছে, মিস্টার অ্য়ান্ড মিসেস মাহি-র ক্ষেত্রে বদলে যেতে পারে সব হিসেব। জাহ্নবী কাপুরের ২০২৪ সালের প্রথম মুক্তি এই সিনেমা। রোমান্টিক স্পোর্টস ড্রামায় তাঁর সঙ্গে আছেন রাজকুমার রাও। পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী ছবিটি ফাইটার, বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-সহ এবং ২০২৪ সালের অন্যান্য মুক্তিপ্রাপ্ত ছবিগুলিকে টপকে গিয়েছে অগ্রিম বুকিংয়ের হিসেবে। 

মিস্টার অ্যান্ড মিসেস মাহি-র অগ্রিম বুকিং:

রাজকুমার-জাহ্নবীর ছবিটি এখনও পর্যন্ত সবচেয়ে বেশি প্রি বুকিং পেল ২০২৪ সালের নিরিখে। ছবি হলে আসার আগেই ২.১৫ লাখ টাকা সংগ্রহ করেছে। রিপোর্টে বলা হয়েছে, মিস্টার অ্যান্ড মিসেস মাহি প্রথম দিনে ৬ কোটি থেকে ৮ কোটি টাকা দিয়ে শুরু করবে বক্স অফিসের যাত্রা। 

আরও পড়ুন: বিয়ের আগেই গর্ভবতী হন নাতাশা! হার্দিকের সঙ্গে ডেটিং-এর সময়ও করতেন পুরনো প্রেমিকের সঙ্গে দেখা, ছেলেটি বলিউডেরই হিরো

এরপরেই আছে ফাইটার। হৃতিক রোশন-দীপিকা পাড়ুকোনের সিনেমার  অগ্রিম বুকিং ছিল ১.৪৫ লাখের। আর্টিকেল ৩৭০-র ক্ষেত্রে তা ছিল ১.২৫ লাখ। এরপর অক্ষয় কুমারের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, মাত্র ১.০৩ লাখ প্রি-বুকিং হয়েছিল অক্ষয় কুমার-টাইগার শ্রফের সিনেমার। 

আরও পড়ুন: গায়ক থেকে সোজা শেফ! রান্নাঘরে ফ্রাইং প্যানে সুস্বাদু রান্না অরিজিতের, কী বানালেন

দেখুন পুরো তালিকা:-

মিস্টার অ্যান্ড মিসেস মাহি সিনেমা সম্পর্কে

'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' ছবিতে মহেন্দ্র আগরওয়াল ও মহিমা আগরওয়াল নামে এক বিবাহিত দম্পতির গল্প তুলে ধরা হয়েছে। এই জুটি-র ডাক নাম মাহি, যা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে জড়িত। ছবিতে মহেন্দ্রর ক্রিকেটার হওয়ার অসম্পূর্ণ স্বপ্ন দেখানো হয়েছে যা তিনি তার স্ত্রী মহিমাকে প্রশিক্ষণ দিয়ে পূরণ করতে চান। স্পোর্টস ড্রামাটি ভারতের সবচেয়ে প্রিয় খেলা ক্রিকেটকে কেন্দ্র করেই এগোবে। একটি পরিবারের সম্পর্ক, স্বামী-স্ত্রীর বোঝাপড়া, আকাঙ্ক্ষায় ভরা ট্রেলার মন ছুঁয়েছে দর্শকদের। 

আরও পড়ুন: ‘এর চেয়ে ভালো সুযোগ…’! দুটো প্রেম টেকেনি, টলিউড ছেড়ে বলিউডে দেবচন্দ্রিমা

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ধর্মা প্রোডাকশনস এবং জি স্টুডিও দ্বারা সমর্থিত। এটি যৌথভাবে প্রযোজনা করেছেন জি স্টুডিও, করণ জোহর, হিরু যশ জোহর এবং অপূর্ব মেহতা। ছবিতে আরও অভিনয় করেছেন কুমুদ মিশ্র, রাজেশ শর্মা, জারিনা ওয়াহাব, অরিজিৎ তানেজা এবং যামিনী দাস। ৩১ মে শুক্রবার মুক্তি পেয়েছে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল হাত দেখিয়ে পাপারাজ্জিদের কী বলল আরাধ্যা? যদিও তৈমুর-জেহর মতো ‘বদমেজাজ’ দেখাল না ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল 15 ওভার শেষে Texas Super Kings-র স্কোর 131/3 ARG vs COL Final LIVE: কলম্বিয়ার পরপর আক্রমণের পরে ডি'মারিয়া-মেসির ম্যাজিক কোপায় মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.