বাংলা নিউজ > বায়োস্কোপ > নভেম্বরে বিয়ের পর ফের সুখবর দিলেন রাজকুমার, শুভেচ্ছা ভূমির ‘আমার তর সইছে না’
রাজকুমার রাও।(ছবি সৌজন্যে - টুইটার)
রাজকুমার রাও।(ছবি সৌজন্যে - টুইটার)

নভেম্বরে বিয়ের পর ফের সুখবর দিলেন রাজকুমার, শুভেচ্ছা ভূমির ‘আমার তর সইছে না’

  • গত নভেম্বরেই দীর্ঘ দিনের প্রেমিকা পত্রলেখাকে বাড়ির বৌ করেছেন অভিনেতা রাজকুমার রাও। এরই মধ্যে এল আরও এক সুখবর।

গত নভেম্বরেই দীর্ঘ দিনের প্রেমিকা পত্রলেখাকে বাড়ির বৌ করেছেন অভিনেতা রাজকুমার রাও। এরই মধ্যে এল আরও এক সুখবর। 'দ্য ফ্যামিলি ম্যান' ওয়েব সিরিজ খ্যাত পরিচালক জুটির রাজ এবং ডিকে-র নয়া প্রজেক্টে মুখ্যভূমিকায় দেখা যেতে চলেছে রাজকুমার রাও-কে। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্টের পাশাপাশি নিজেই সেকথা ঘোষণা করলেন বলি-অভিনেতা। সেই ছবিতে দেখা যাচ্ছে পরিচালক জুটির সঙ্গে এক গাল হাসি নিয়ে খুনসুটিতে মেতে রয়েছেন 'নিউটন'। ছবির সঙ্গে ক্যাপশনে 'ট্র্যাপড' এর নায়ক লিখেছেন, 'নতুন পথচলা শুরু হলো। এই দুই অসম্ভব প্রতিভাবান পরিচালক জুটির সঙ্গী হয়ে।' এখানেই শেষ নয়। নিজের ফলোয়ার্সদের উদ্দেশে রাজকুমারের বার্তা, 'দারুণ কিছু আসতে চলেছে। আপনাদের তা দেখার জন্য নিজেরই তর সইছে না।'

এই ঘোষণা করামাত্রই রাজকুমারের উদ্দেশে মুহুর্মুহু শুভেচ্ছাবার্তা আসা শুরু হয়েছে। নেটপাড়ার বাসিন্দাদের পাশাপাশি ভূমি পেদনেকর, অপরাশক্তি খুরানার মতো বি-টাউনের অতি পরিচিত মুখের। ভূমি তো কমেন্টেই লিখেই ফেললেন এই ছবি দেখার জন্য তাঁর আর তর সইছে না।

প্রসঙ্গত, ‘বাধাই দো’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রাজকুমার এবং ভূমি পেদনেকর। এই ছবিতে এক পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে রাজকুমারকে। ২০২২ সালের ৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা এই ছবির। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’এর সিক্যাুয়াল এই ছবি। সেই ছবিতে অভিনয় করেছিলেন আয়ুষ্মান খুরানা, নীনা গুপ্তা, গজরাজ রাও, সুরেখা সিকরি।

বন্ধ করুন