বাংলা নিউজ > বায়োস্কোপ > রবার্ট ডি নিরো থেকে শুরু করে 'আমিরি' তুলনা, ট্রোলের পাল্টা জবাব দিলেন রাজকুমার
রবার্ট ডি নিরো ও আমির খানের সঙ্গে তুলনার জবাব দিলেন রাজকুমার। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
রবার্ট ডি নিরো ও আমির খানের সঙ্গে তুলনার জবাব দিলেন রাজকুমার। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

রবার্ট ডি নিরো থেকে শুরু করে 'আমিরি' তুলনা, ট্রোলের পাল্টা জবাব দিলেন রাজকুমার

  • আরবাজ খানের টক শো 'পিঞ্চ'-এ হাজির হয়েছিলেন রাজকুমার রাও। সেখানেই কথাবার্তার ফাঁকে নিজের ট্রোলারদের একহাত নিলেন এই অভিনেতা। তাঁর দিকে উড়ে আসা সব ট্রোলের সপাটে জবাব দিলেন।

আরবাজ খানের টক শো 'পিঞ্চ' এর দ্বিতীয় সিজনে হাজির হয়েছিলেন রাজকুমার রাও। শোয়ে চলা আড্ডার ফাঁকে এক প্রশ্নোত্তর পর্বে কথা ওঠে ২০১৮ সালে করা রাজকুমারের একটি টুইট নিয়ে। বলি-অভিনেতার টুইট করা ওই ছবির সঙ্গে আশ্চর্য সাদৃশ্য ছিল 'গডফাদার' ছবিতে অস্কারজয়ী অভিনেতা রবার্ট ডি নিরো অভিনীত চরিত্র 'ভিটো কর্লিওনি'-র লুক-এর। ব্যাপারটা চোখে এড়ায়নি রাজকুমারেরও। নিজেই মজা করে সেকথা ছবির ক্যাপশনে জানিয়েওছিলেন।

তবে ট্রোলাররা চুপ করে থাকবে কেন! বাছাই করা শব্দের কটাক্ষ করে 'ট্র্যাপড' অভিনেতাকে একহাত নেওয়া হয়েছিল। সেইসব 'ট্র্রোল'-ই ফের একবার রাজকুমারের নজরে আনলেন আরবাজ তাঁর ওই শোয়ে। একমুহূর্ত সময় না নিয়ে সেসব ট্রোলিংয়ের সপাটে জবাবও দিলেন 'নিউটন'। 

ওই ছবি দেখে কেউ রাজকুমারের লুকের সঙ্গে তুলনা করেছিলেন সাত-আটের দশকের বলিউডের কৌতুক অভিনেতা কেষ্ট মুখোপাধ্যায়ের সঙ্গে যিনি অধিকাংশ ছবিতে মদ্যপের চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয় হয়েছিলেন। আবার কেউ বলেছিলেন দূর দূরান্ত পর্যন্ত রবার্ট ডি নিরোর লুকের কাছাকছি আসেননি রাজকুমার। ছোট্ট করে তারকার জবাব ছিল, ' কোনও ব্যাপার নয়। আমি তো ওঁর মতো দেখতে হতে চাইও না।' তবে যখন এক নেট নাগরিক বলে বসেন যে স্রেফ চুলের কায়দাটুকু ছাড়া অস্কারজয়ী অভিনেতার ওই ছবির সঙ্গে কোনও মিলই খুঁজে পাওয়া যাচ্ছে না বলি-অভিনেতার, হাসতে হাসতে রাজকুমারের উত্তর, 'কী মুশকিল আমি ওঁর মতো দেখতে হলে তো এতদিনে হলিউডে বডি ডাবল হিসেবে কাজ করতাম।'

তবে প্রশংসাও করেছেন কেউ কেউ। বিশেষ করেতাঁর অভিনয় দক্ষতার। একজন তো সটান লিখেই দিলেন যে বলিপাড়ার 'নেক্সট আমির খান'-এর নাম রাজকুমার রাও। এহেন তারিফ শুনে সলজ্জ ভঙ্গিতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে ভোলেননি রাজকুমার। ওই শোয়ে এই প্রসঙ্গেই কথাবার্তার ফাঁকে কোনও রাখঢাক না করেই এই বলি-অভিনেতা আরবাজের কাছে স্বীকার করে নেন যে নিজের কেরিয়ারে তাঁকে বেশ কিছু এমন ছবিও করতে হয়েছে যার গুণগত মান মোটেই ভালো ছিল না। তবে পেট চালানোর জন্য সেসব তাঁকে করতেই হতো। অতএব...

বন্ধ করুন