বাংলা নিউজ > বায়োস্কোপ > কাদায় মাখামাখি রাজকুমার-পত্রলেখার, ভালোবাসার রঙ ছড়ালেন নবদম্পতি
রাজকুমার-পত্রলেখা

কাদায় মাখামাখি রাজকুমার-পত্রলেখার, ভালোবাসার রঙ ছড়ালেন নবদম্পতি

  • রাজকুমার রাও এবং পত্রলেখা তাদের বিয়ের প্রথম মাস উদযাপন করলেন।

স্ত্রী পত্রলেখার সঙ্গে বিয়ের একমাস উদযাপন করলেন রাজকুমার রাও। শেয়ার করলেন দম্পতির অদেখা ছবি। ইস্টাগ্রামে ছবি পোস্ট করে রাজকুমার লেখেন, ‘তুমি আমার বন্ধু, তুমি আমার ভালোবাসা, তুমি আমার মন, তুমিই আমার মনের মানুষ @patralekhaa একমাস হয়ে গেল।’ 

একটি ছবিতে পত্রলেখাকে চোখে রোদচশমা এবং বিকিনি পরে রাজকুমারের সঙ্গে কাদায় লুটোপুটি খেতে দেখা যাচ্ছে। শর্টস পরে রয়েছেন রাজকুমার। দ্বিতীয় ছবিটা দম্পতির বিয়ের সময় তোলা। নবদম্পতির ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। আয়ুষ্মান খুরানা, সিকান্দার খের, হুমা কুরেশি এবং স্টাইলিস্ট অনিতা শ্রফ আদাজানিয়া সহ আরও অনেকে ভালোবাসা উজাড় করেছেন মন্তব্য বাক্সে।

বিয়ের অ্যালবাম থেকে দুজনের একটি ছবি শেয়ার করেন পত্রলেখা। লেখেন, ‘কখনও তোমার, কখনও আমার, কখনও আমাদের- Beethoven. দেখতে দেখতে একমাস হয়ে গেল’। পত্রলেখার পোস্টে হৃদয়ের ইমোজি দিয়েছেন রাজকুমার।

১৫ নভেম্বর স্বপ্নের রাজকুমারের হাত ধরলেন পত্রলেখা। ১১ বছরের প্রেম, তারপর একসঙ্গে আজীবন পথ চলার শপথ.. একমাস আগে চণ্ডীগড়ে রাজকীয় ভাবে বিয়ে সারেন রাজকুমার-পত্রলেখা। চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বসেছিল বিয়ের আসর। সিসওয়ান ফরেস্ট রেঞ্জেই এই লাক্সারি রিসর্ট। ফারহা খান, অনুরাগ বসু, অনুভব সিনহা, হনসল মেহতা, রাজ এবং ডিকে-র মতো বেশ কয়েকজন পরিচালক বিয়েতে হাজির ছিলেন। 

 

 

বন্ধ করুন