বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajkummar Rao: লুক, ভ্রু-র আকৃতি সহ বিভিন্ন কারণে একসময় নায়কের রোলে প্রত্যাখ্য়ান হন রাজকুমার

Rajkummar Rao: লুক, ভ্রু-র আকৃতি সহ বিভিন্ন কারণে একসময় নায়কের রোলে প্রত্যাখ্য়ান হন রাজকুমার

রাজকুমার রাওকে পরবর্তীতে ‘মনিকা, ও মাই ডার্লিং’-এ দেখা যাবে।

Rajkummar Rao: বলিউডে কাজ করার জন্য শুরুতে প্রচুর লড়াই করতে হয়েছে রাজকুমারকে। এখনও সেই দিনগুলির কথা ভোলেননি অভিনেতা। একসময় নায়কের চরিত্রে অভিনয়ের জন্য তাঁকে লুক সহ বিভিন্ন কারণে প্রত্যাখ্যান করা হয়েছিল। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবিতে অভিনয়ের পর ভাগ্য পালটে যায় অভিনেতার।

একসময় লিড চরিত্রের জন্য অডিশন দিয়েও বার বার প্রত্যাখ্যান হন অভিনেতা রাজকুমার রাও। এক অনুষ্ঠানে যোগ দিয়ে, অতীতের সেই দিনগুলি স্মরণ করেন অভিনেতা। 

রাজকুমার বলেন, মূলত চেহারার জন্য নাকি বার বার নাকচ করা হত তাঁকে। অভিনেতার কথায়, তিনি দেখতে মোটেই সুন্দর নন। তবে পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায় তাঁর চেহারার পরিবর্তে অন্দরের প্রতিভাকে দেখেছিলেন। 

‘রণ’ ছবিতে একজন নিউজরিডার হিসেবে প্রথমবার পর্দায় অভিনয় করেন রাজকুমার। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের হিট ‘লাভ সেক্স অউর ধোকা’য় অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এই ছবি দিয়েই বলিউড পথ প্রশস্ত হয় অভিনেতার। আগামীতে নেটফ্লিক্সের ‘মনিকা, ও মাই ডার্লিং’ ছবিতে দেখা যাবে তাঁকে। ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

আরও পড়ুন: রণবীর সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান জাহ্নবী, ‘দারুণ জুটি হবে’, মত নায়িকার

ছবির প্রচারে এসে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজকুমার বলেন, ‘একটা সময় ছিল যখন আমি নায়কের চরিত্রের জন্য অডিশন দিতে পারতাম না। নায়কের বন্ধুর ভূমিকায় অভিনয়ের জন্য অডিশন দিতে বলা হয়েছিল। আমি জানতাম, ঘরের মধ্যে সবচেয়ে সুদর্শন দেখতে নই আমি। কিন্তু দিবাকর বন্দ্যোপাধ্যায় আমার মধ্যে কিছু দেখেছিলেন।’

রাজকুমার এর আগেও একাধিক বার জানিয়েছিলেন, চেহারা সম্পর্কিত হাস্যকর বিষয়গুলির জন্য বার বার প্রত্যাখ্যানের মুখোমুখি হয়েছিলেন। কেউ তাঁকে বলেছিলেন, লিড রোলের জন্য তিনি যথেষ্ট লম্বা নন। এমনকি ভ্রু-র আকৃতির কারণে কেউ তাঁকে প্রত্যাখ্যান করেছে।

 

বায়োস্কোপ খবর

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.