বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajpal Yadav: ওয়েব সিরিজ ফিরিয়ে দেন রাজপাল:‘গালগাল দিয়ে রোজগার করে পেট চালাব না’
রাজপাল যাদব। 
রাজপাল যাদব। 

Rajpal Yadav: ওয়েব সিরিজ ফিরিয়ে দেন রাজপাল:‘গালগাল দিয়ে রোজগার করে পেট চালাব না’

  • গালি না দিয়েও আমি তালি পাই, জানালেন ছোটা চেতন রাজপাল যাদব।

ওটিটি প্ল্যাটফর্মে অভিনয়ের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিতে পারেন না রাজপাল যাদব। এই কৌতূকাভিনেতা কয়েক দশক ধরে নিজের অভিনয় দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। যদিও তাঁর শেষ দু'টি ছবি ‘কুলি নম্বর ১’, ‘হাঙ্গামা ২’ মুক্তি পেয়েছে ওটিটি-তেই। তবে নিজের বক্তব্যে মূলত ওয়েব সিরিজের কথা বলেছেন রাজপাল। সেখানে যেই ধরনের ভাষা ব্যবহার করা হয়, তা তাঁর পক্ষে বলা সম্ভব নয় বলেই মনে করেন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজপাল তাঁর অনুরাগীদের অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন পাশে থাকার জন্য়। সঙ্গে তাঁর মত, ‘গালি আজকাল পায় তালি’! তিনি আরও জানান ওয়েব সিরিজ এখন নতুন ট্রেন্ড। তবে আমার মনে হয় ওটাতে আমি নিজেকে বসাতে পারব না। গত কয়েক বছরে যে ধরনের ওয়েব সিরিজ তৈরি হয়েছে, তার সঙ্গে নিজেকে মেলাতে পারি না। এখন ওয়েব সিরিজের জন্য গালি দিতে হয়। কিন্তু আমি গালি না দিয়েই অভিনয়ের জেরে তালি পেয়ে এসেছি দর্শকদের থেকে। 

তিনি আরও জানান, ‘আমি এমন কিছু করতে চাই না, যা বাস্তব জীবনে আমার পছন্দ নয়। পরদায় খারাপ ভাষায় কথা বলে নিজের পেট চলাতে চাই না। আর ভগবানের আশীর্বাদে, আমাকে এখনও তা করতে হয়নি। দু'দশক হয়ে গেলও দর্শক আমাকে পরদায় পছন্দ করেছে। আমি আমার অনুরাগীদেরকেই সমস্ত কৃতিত্ব দিতে চাই, আমার মধ্যে থাকা অভিনেতাকে বাঁচিয়ে রাখার জন্য।’

বন্ধ করুন