বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩ মাস জেলবন্দি ছিলেন রাজপাল যাদব, সাজা নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেতা
রাজপাল যাদব (ছবি-সংগৃীত)
রাজপাল যাদব (ছবি-সংগৃীত)

৩ মাস জেলবন্দি ছিলেন রাজপাল যাদব, সাজা নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেতা

  • ৫ কোটি টাকার ঋণ খেলাপির জন্য জেলে যেতে হয়েছিল অভিনেতাকে। 

সুদীর্ঘ তিন মাসে জেলে সাজা কেটেছেন অভিনেতা রাজপাল যাদপ। রুপোলি পর্দায় যাঁর কমিডে লক্ষ লক্ষ মানুষের মুখে হাসি ফোটায় তাঁর জীবনের সবচেয়ে কঠিনতম অধ্যায় ছিল এই তিনটে মাস। ২০১৮ সালে প্রায় পাঁচ কোটি টাকার ঋণ খেলাপির জেরে তিন মাসের জন্য কারাবাস হয়েছিল বলি তারকার। সেই পিরিয়ড নিয়ে প্রথমবার মুখ খুললেন রাজপাল যাদব।

‘আমি আমার ফেলে আসা কৃতকর্মের বোঝা আর বয়ে বেড়াতে চাইনা , আমি কর্ম করেছি , ফল ভোগ করেছি। কিন্তু শেষ দেড় দশকে এইজন্য কাউকে কৈফিয়ত বা সাফাই দেওয়ার চেষ্টা করিনি’-নিজের ফেলে আসা অতীত নিয়ে এমন মন্তব্যই করলেন অভিনেতা। 

আতা পাতা লা পাতা ছবির জন্য ২০১০ সালে মোটা অঙ্কের টাকা ঋণ নেন রাজপাল। কিন্তু শোধ করতে না পারায় মুরলি প্রোজেক্ট নামে দিল্লির এক কোম্পানি তাঁর প্রযোজনা সংস্থা নউরাং গোদাবরী এন্টারটেনমেন্টের বিরুদ্ধে সিভিল আইনে মামলা করেন। হালেই টাইমস নাও ডিজিটালকে দেওয়া এক সাক্ষৎকারে জনপ্রিয় কমেডিয়ান বলেছেন- ‘আমি ছোট থেকেই কর্মফলে বিশ্বাসী। আমি যা কাজ করবো তার ফল আমায় পেতে হবে। ঠিক ভুল সম্পূর্ণ বিষয়টাই আপেক্ষিক। এর জন্য কোনও আত্মপক্ষ সমর্থন আমি করব না , শেষ ১৫ বছরেও করিনি।আমার জীবন নিয়ে আমার কোন অভিযোগ নেই। আমার কাজ দর্শকদের ভালো লেগে থাকলে আমি এগিয়ে যাবো। প্রতিদিন সূর্যের নতুন কিরণের মতোই একাধিক অভিনব রূপেই তাঁরা আমার দেখা পাবেন’।

বর্তমানে একাধিক প্রোজেক্ট রয়েছে অভিনেতার ঝুলিতে।গত মাসেই রাজপাল যাদব শেষ করেছেন রাম গোপাল ভার্মার ছবি ড্রাগন গার্ল ইন গোয়া। এছাড়া ফারহান আখতারের ছবি হ্যালো চার্লি এবং অবনীশ সিং এর সাফাইবাজেও দেখা যাবে তাঁকে। এছাড়া খুব শীঘ্রই ভুল ভুলাইয়া ২ , হাঙ্গামা ২ এবং বোলে চুরিয়া -র কাজ শেষ হবে বলেই জানান তিনি। বড়োদিনেই আমাজনের ওয়েব প্লাটফর্মের মঞ্চে মুক্তি পাওয়ার কথা রয়েছে ডেবিড ধওয়ানের কুলি নম্বর-১। এই ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাজপাল যাদব। 

 

বন্ধ করুন