বাংলা নিউজ > বায়োস্কোপ > হাত পৌঁছাচ্ছে না,পা উঁচিয়েই ঢাক বাজালো পুচকে ইউভান, অবাক হয়ে তাকিয়ে দেখল শুভশ্রী
ঢাক বাজালো ইউভান
ঢাক বাজালো ইউভান

হাত পৌঁছাচ্ছে না,পা উঁচিয়েই ঢাক বাজালো পুচকে ইউভান, অবাক হয়ে তাকিয়ে দেখল শুভশ্রী

  • ঢাক বাজাচ্ছে ইউভান, শিখিয়ে দিচ্ছেন শুভশ্রী, মা-ছেলের আদুরে ভিডিয়ো ভাইরাল। 

গত মাসেই এক পূর্ণ করেছে ইউভান। এই বয়সেই সোশ্যাল মিডিয়ার রকস্টার সে। একমাথা কোঁকড়ানো চুল, একগাল মন খোলা হাসি নিয়ে নেটিজেনদের মন ভালো করে দেয় রাজ-পুত্র। এই বছর দুর্গাপুজোয় ভারী মজা ইউভানের, কারণ বড়মাসির বাড়িতে দুর্গা পুজোর আয়োজন হয়েছে প্রথমবার। আর সেই আনন্দ চেটেপুটে নিচ্ছে সে। 

মহাষ্টমীর দিন ফের ভাইরাল ইউভান। এদিনও নতুন কারনামা করল সে! হ্যাঁ, নিজের সাইজের চেয়েও বড় আকারের ঢাক নিয়ে বাজাতে দেখা গেল ইউভানকে। পুচকে ছেলের কাণ্ড হাসি মুখ দেখলেন শুভশ্রী। হাত ধরে শিখিয়েও দিলেন মাঝেমধ্যে। দাদু, দিদিরাও পাশে দাঁড়িয়ে উত্সাহিত করল ইউভানকে। এমনটাও বলতে শোনা গেল, ‘ব্যাস, এই ভিডিয়োটা এবার ভাইরাল হয়ে গেল’। আসলে ইউভান যা করে, সেটাই এখন জনতা জনার্দনের ফেবারিট। এমনি এমনি কী আর তাঁকে টলিউের তৈমুর বলা হয়!

অষ্টমীর দিন বাবার সঙ্গে একদম ম্যাচিং পোশাকে সেজেছে ইউভান। সাদা-ফ্লোয়ার প্রিন্টেট পাঞ্জাবিতে দেখা মিলল রাজ ও ইউভানের, শুভশ্রী সেজেছিলেন সোনালি রঙা ভারী সিল্কের শাড়ি আর লাল স্লিভলেস ব্লাউজে। 

এদিন সকাল সকাল নিজেদের আবাসনের দুর্গা দর্শন করে বাইপাস ধরে নিউটাউনে হাজির হন রাজ-শুভশ্রীরা। দেবশ্রীর বাড়ির পুজোতে সপরিবারে হাজির ছিলেন দুজনে। শাশুড়ি, ননদ, তাঁদের ছেলে-মেয়েদের নিয়ে জমজমাট শুভশ্রীর দুর্গাপুজো। তবে অষ্টমীর দিনের সবচেয়ে খাস মুহূর্ত হয়ে থাকল ইউভানের ঢাকে কাঠি দেওয়া। 

বন্ধ করুন