বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: ক্যামেরা চালু রেখেই চরম ঘনিষ্ঠ রাজ-শুভশ্রী, ইউভানের বাবা-মা'র কীর্তি ভাইরাল!

Raj-Subhashree: ক্যামেরা চালু রেখেই চরম ঘনিষ্ঠ রাজ-শুভশ্রী, ইউভানের বাবা-মা'র কীর্তি ভাইরাল!

রাজ-শুভশ্রীর রোম্যান্টিক নাচ

কার্তিক-সারা'র গানে রাজ-শুভশ্রীর রোম্যান্টিক নাচ, ক্যামেরাবন্দি করলেন বন্ধু বরখা।

শহরে শীতের আমেজ, তার দোসর হয়েছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’। তাপমাত্রার পারদ কিছুটা নেমেছে, তবে নেটদুনিয়ায় উষ্ণতা চড়াচ্ছেন টলিউডের হ্যাপেনিং কপল রাজ-শুভশ্রী। আদরের চাদরে হামেশাই পরস্পরকে মুড়ে দেন এই জুটি। এই মামলায় কুছ পরোয়া নেই তাঁদের, ক্যামেরা চালু আছে কিনা সেই খেয়াল রাখেন না এই দম্পতি। 

শনিবার ঘরোয়া পার্টিতে বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন রাজ-শুভশ্রী (Raj Chakraborty and Subhashree Ganguly)। আর সেই হাউজ পার্টির ফাঁকেই রোম্যান্টিক ডান্স করতে দেখা গেল জুটিকে। লাভ আজ কাল ছবির ‘সায়েদ’ গানে পরস্পরকে বাহুডোরে আগলে নাচছিলেন দুজনে। শুভশ্রীর পরনে ডেনিম শর্টস, আর সবুজ রঙা সোয়েট টি-শার্ট, রাজের দেখা মিলল ঘন নীল রঙা ফ্লুল স্লিভস শার্ট আর ব্লু ডেনিম। 

নাচের মধ্যেই কখনও শুভশ্রী রাজকে জাপটে ধরে তাঁর ঠোঁটে চুমু খেলেন, কখনও আবার বউয়ের সঙ্গে লিপ লকে মজে ব্যারাকপুরের তারকা বিধায়ক। আর রোম্যান্টিক এই মুহূর্ত ক্যামেরা বন্দি করেছেন অভিনেত্রী বরখা বিসত। হু হু করে ভাইরাল সেই ভিডিয়ো (Viral Video)। রাজ-শুভশ্রীর সঙ্গে দারুণ বন্ধুত্ব আরব সাগর পারের এই নায়িকার। সায়ন্তনী ঘোষের বিয়েতে যোগ দিতেই আপতত কলকাতায় বরখা। অভিনেত্রীর ভাঙা দাম্পত্য নিয়ে চর্চার শেষ নেই, তবে রাজ-শুভশ্রীর রোম্যান্স দেখে মুগ্ধ বরখা। ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিয়ো শেয়ার করে বরখা লিখেছেন, ‘এই দুজন মানুষ হল ভালোবাসা’। 

গত বছর সেপ্টেম্বরেই মা হয়েছেন শুভশ্রী। নায়িকার এখন যাবতীয় ব্যস্ততা এক বছরের ছেলেকে ঘিরেই। কিন্তু এই সবরে মাঝেও বরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে ভোলেন না তিনি। ইউভানকে সামলে ঠিক সময় বার করে নেন নিজেদের জন্য। কেরিয়ার, সন্তান, সংসার- তিনটে দারুণভাবে ব্যালেন্স করছেন শুভশ্রী। 

আগামী জানুয়ারিতেই মুক্তি পাচ্ছে রাজ-শুভশ্রী জুটির নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’। করোনার জেরে দীর্ঘদিন আটকে থাকবার পর আগামী ২১ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তীর এই ছবি। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাড়িতে লেবুগাছ পোঁতা কি শুভ? কোনদিকে লাগানো উচিত! বাস্তুশাস্ত্র মত জেনে নিন ‘পড়ুয়াদের ধর্মান্তকরণ, জিহাদিদের সঙ্গে যোগ’, অভিযোগ রাজস্থানের ৩ শিক্ষকের নামে স্বপ্নের এইমস হাসপাতাল কল্যাণীতে,১০ টাকায় চিকিৎসা, ভর্তিতে কত লাগবে? বেড কতগুলি? আজ সন্ধ্যায় বৃষ্টি নামবে কলকাতায়, মঙ্গলেও জারি হলুদ সতর্কতা, কতদিন বর্ষণ চলবে? ২৬ ফেব্রুয়ারি–১ মার্চ ১০০ দিনের বকেয়া টাকা মিলবে, কন্ট্রোল রুম খুলছে নবান্ন OFC vs MBSG, ISL 2023-24 Live: ওড়িশাকে হারালেই শীর্ষে উঠবে বাগান,তবে লড়াই কঠিন লোকসভা ভোটে রাজ্যে আসন কমবে তৃণমূলের, নামবে ভোটের হারও, বলছে জনমত সমীক্ষা বিয়ের পরই নামী ফ্যাশন ডিজাইনারের হয়ে ব্রাইডাল ফটোশ্যুট, রকুল-জ্যাকির ছবি দেখে হাঁ নেটদুনিয়া জয়রাম রমেশ কী বলেছেন জানি না, বামেদের সাথে আমার জোট আলোচনা শুরু হয়ে গিয়েছে: অধীর আদ্যোপান্ত সিঙ্গল তোমাদের রাণীর দেবযানী! কেমন পুরুষ পছন্দ মধুপ্রিয়ার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.