বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastav Health Update: হার্ট অ্যাটাকের পর কেমন আছেন রাজু শ্রীবাস্তব? খবর দিলেন কমেডিয়ানের সেক্রেটারি

Raju Srivastav Health Update: হার্ট অ্যাটাকের পর কেমন আছেন রাজু শ্রীবাস্তব? খবর দিলেন কমেডিয়ানের সেক্রেটারি

কেমন আছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব?

পাঁচ দিন হয়ে গেল হাসপাতালে ভর্তি রয়েছেন রাজু শ্রীবাস্তব। শরীর নিয়ে উদ্বিগ্ন ভক্তরা। 

হার্ট অ্যাটাকের পর কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের অবস্থা আশঙ্কাজনক। এইমস-এ তার চিকিৎসা চলছে। রাজুর নিকটাত্মীয় ও শুভানুধ্যায়ীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন। কেমন আছেন তিনি এখন? কবে ছাড়া পাবেন হাসপাতাল থেকে? এএনআই-এর খবর অনুসারে রাজুর সেক্রেটারি জানিয়েছেন, ধীরে ধীরে উন্নতি হচ্ছে রাজুর। 

বুধবার ১০ অগস্ট ব্যায়াম করার সময় হৃদরোগে আক্রান্ত হন রাজু। শরীরচর্চা করার সময় পড়ে যান ট্রেডমিলে। অবস্থার অবনতি হলে তাকে AIIMS-এ ভর্তি করা হয়েছিল যেখানে তিনি লাইফ সাপোর্ট সিস্টেমে রয়েছেন। মাঝখানে খবর আসে রাজু আঙুল নাড়াচাড়া করেছে। রাজুর সেক্রেটারি গর্বিত নারাঙ্গ মিডিয়াকে জানিয়েছেন, ‘রাজু শ্রীবাস্তবের শারীরিক পরিস্থিতির উন্নতি হচ্ছে। আমরা প্রার্থণা করছি যেন উনি দ্রুত সেরে উঠতে পারেন।’ আরও পড়ুন: ‘আমরা তো ভবিষ্যত বলতে পারব না’, ব্রহ্মাস্ত্র ফ্লপ হওয়ার ভয় পাচ্ছেন নাকি করণ-অয়ন!

তবে আজতকে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, রাজু শ্রীবাস্তবের ভাই দীপু জানিয়েছেন, এমআরআই রিপোর্ট জানিয়েছে রাজুর মস্তিষ্কের কিছু নার্ভ চাপা পড়ে গেছে। এ কারণে ঠিকমতো অক্সিজেন সরবরাহ হচ্ছে না। প্রতিবেদনে বলা হয়েছে, চিকিৎসকরা জানিয়েছেন, রাজুর সুস্থ হতে প্রায় ১০ দিন সময় লাগতে পারে।

রাজুর শরীর নিয়ে এর আগেও নানা ধরনের গুজব ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফলে কমেডিয়ানের পরিবারের তরফেও সবার কাছে আবেদন করা হয়েছে এই শক্ত সময়ে তাঁরা যেন পরিবারকে একা ছাড়ে। কোনওরকম গুজব না ছড়ায়। আরও পড়ুন: লাল সিং চাড্ডার ভরাডুবিতে ছবির নির্মাতাদের কাছে ক্ষতিপূরণ চাইল ডিস্ট্রিবিউটররা?

রাজু উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা। হাসাতে হাসাতে কাঁদিয়ে দিতে পারেন তিনি। স্টেজ শো, কমেডি শো ছাড়াও বেশ কিছু সিনেমাতেও তিনি কাজ করেছেন। একজন বিখ্যাত কৌতুক অভিনেতা ছাড়াও ৫৮ বছর বয়সী রাজু শ্রীবাস্তবের অপর পরিচয় তিনি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। এর আগে তিনি সমাজবাদী পার্টিতে ছিলেন।

একের পর এক তারকার হার্ট অ্যাটাক মনে ভয় ধরিয়ে দিয়েছে সাধারণ মানুষের মনে। গত দু'বছরে হার্ট অ্যাটাক প্রাণ কেড়ে নিয়েছে একাধিক তরুণের। সেই তালিকায় আছেন সিদ্ধার্থ শুক্লা, কেকে, পুনীত রাজকুমাররা। সবাই এখন ঠাকুরের কাছে একই প্রার্থণা করছেন যাতে এরকমটা না হয় রাজুর সঙ্গে। তিনি সেরে উঠে আবার সবাইকে হো হো করে হাসাতে পারেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ TMC করায় ক্যানসারের রোগীকে শংসাপত্র না দেওয়ার অভিযোগ, সৌমিত্রকে তোপ আজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.