বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava: গায়ে জ্বর, ফের ভেন্টিলেশন সাপোর্টে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

Raju Srivastava: গায়ে জ্বর, ফের ভেন্টিলেশন সাপোর্টে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

ফের ভেন্টিলেশন সাপোর্টে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

গত ১০ অগস্ট জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন কমেডিয়ান। এরপরই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

গায়ে ১০০ জ্বর। ফের ভেন্টিলেশন সাপোর্টে রাখা হল রাজু শ্রীবাস্তবকে। প্রতিটি মুহূর্তে রাজুর শারীরিক অবস্থার প্রতি নজর রাখছেন চিকিৎসকেরা। গত ১০ অগস্ট জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন কমেডিয়ান। এরপরই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন দিল্লির এইমসের চিকিৎসকরা। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন রাজু। একটা সময় তাঁর ব্রেন ডেথের খবরও ছড়িয়ে পড়েছিল। তবে সেটি ভুয়ো বলে জানায় পরিবার। এই মুহূর্তে দিল্লির AIIMS-এ ভর্তি রয়েছেন রাজু শ্রীবাস্তব। এখনও জ্ঞান ফিরেছে কিনা তা জানা যায়নি। 

গত ১০ অগস্ট জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় হার্ট অ্যাটাকের শিকার হন এই কৌতুকাভিনেতা। তারপর থেকেই হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। হৃদরোগে আক্রান্ত হওয়ার দিনেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল স্ট্যান্ড আপ কমেডিয়ানের।

উল্লেখ্য, অভিনেতা হাসপাতালে ভর্তি হওয়ার ১৫ দিন পর খবর ছড়িয়েছিল জ্ঞান ফিরেছে তাঁর। যদিও তাঁর পরিবারের তরফ থেকে এই খবর অস্বীকার করা হয়েছিল। রাজু শ্রীবাস্তবের মেয়ে অন্তরা শ্রীবাস্তব রাজুর অফিসিয়্যাল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি বিবৃতি শেয়ার করেন। সেখানে লেখা ছিল, ‘প্রিয় শুভাকাঙ্খীরা, আমার বাবা, রাজু শ্রীবাস্তবজি-র শারীরিক পরিস্থিতি এখন স্থিতিশীল। উনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। এই মুহূর্তে উনি ভেন্টিলেটারে রয়েছেন। একমাত্র এইমসের চিকিৎসকরা এবং এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে যা জানানো হবে সেই তথ্যই বিশ্বাসযোগ্য এবং সত্য। অন্য কোনও বিবৃতির উপর ভরসা করবেন না, সেগুলি বিশ্বস্ত নয়।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯ নৌকায় ৫ পাকিস্তানি! উদ্ধার ৩,৩০০ কেজির মাদক, গুজরাটে তাবড় অপারেশন, প্রশংসায় শাহ ISL 2023 (Mumbai vs Goa) Live Updates: মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.