বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava: গায়ে জ্বর, ফের ভেন্টিলেশন সাপোর্টে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব
ফের ভেন্টিলেশন সাপোর্টে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

Raju Srivastava: গায়ে জ্বর, ফের ভেন্টিলেশন সাপোর্টে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

  • গত ১০ অগস্ট জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন কমেডিয়ান। এরপরই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

গায়ে ১০০ জ্বর। ফের ভেন্টিলেশন সাপোর্টে রাখা হল রাজু শ্রীবাস্তবকে। প্রতিটি মুহূর্তে রাজুর শারীরিক অবস্থার প্রতি নজর রাখছেন চিকিৎসকেরা। গত ১০ অগস্ট জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন কমেডিয়ান। এরপরই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন দিল্লির এইমসের চিকিৎসকরা। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন রাজু। একটা সময় তাঁর ব্রেন ডেথের খবরও ছড়িয়ে পড়েছিল। তবে সেটি ভুয়ো বলে জানায় পরিবার। এই মুহূর্তে দিল্লির AIIMS-এ ভর্তি রয়েছেন রাজু শ্রীবাস্তব। এখনও জ্ঞান ফিরেছে কিনা তা জানা যায়নি। 

গত ১০ অগস্ট জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় হার্ট অ্যাটাকের শিকার হন এই কৌতুকাভিনেতা। তারপর থেকেই হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। হৃদরোগে আক্রান্ত হওয়ার দিনেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল স্ট্যান্ড আপ কমেডিয়ানের।

উল্লেখ্য, অভিনেতা হাসপাতালে ভর্তি হওয়ার ১৫ দিন পর খবর ছড়িয়েছিল জ্ঞান ফিরেছে তাঁর। যদিও তাঁর পরিবারের তরফ থেকে এই খবর অস্বীকার করা হয়েছিল। রাজু শ্রীবাস্তবের মেয়ে অন্তরা শ্রীবাস্তব রাজুর অফিসিয়্যাল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি বিবৃতি শেয়ার করেন। সেখানে লেখা ছিল, ‘প্রিয় শুভাকাঙ্খীরা, আমার বাবা, রাজু শ্রীবাস্তবজি-র শারীরিক পরিস্থিতি এখন স্থিতিশীল। উনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। এই মুহূর্তে উনি ভেন্টিলেটারে রয়েছেন। একমাত্র এইমসের চিকিৎসকরা এবং এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে যা জানানো হবে সেই তথ্যই বিশ্বাসযোগ্য এবং সত্য। অন্য কোনও বিবৃতির উপর ভরসা করবেন না, সেগুলি বিশ্বস্ত নয়।’

 

বন্ধ করুন