বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava: দুশ্চিন্তার মেঘ কাটছে! চিকিৎসায় সাড়া দিচ্ছেন, হাত-পা নাড়ছেন রাজু! বলছেন কথাও
স্ত্রীর সঙ্গে কথা বলছেন রাজু।

Raju Srivastava: দুশ্চিন্তার মেঘ কাটছে! চিকিৎসায় সাড়া দিচ্ছেন, হাত-পা নাড়ছেন রাজু! বলছেন কথাও

  • জিমে ট্রেডমিলে দৌড়নোর সময় হৃদরোগে আক্রান্ত হন রাজু। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

দুশ্চিন্তার মেঘ কাটছে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব।

হাসপাতাল সূত্রে খবর, জ্ঞান আসার পর থেকে হাত-পা নাড়তে পারছেন রাজু। স্ত্রী শিক্ষা শ্রীবাস্তবের সঙ্গেও কথা বলার চেষ্টা করছেন তিনি। ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। এ বার রাজুর দিক থেকেও দ্রুত সুস্থ হয়ে ওঠার চেষ্টা পরিলক্ষিত হচ্ছে।

জানা গিয়েছে, শুধু মাত্র স্ত্রী শিখাই রাজুর সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন। রোগী যাতে কোনও ভাবে সংক্রমিত না হয়ে পড়েন, সেই বিষয়টি নজরে রেখেই সাবধানতা অবলম্বন করা হয়েছে। চোখ খোলার পর শিখার সঙ্গে কথা বলেছেন তিনি।

জিমে ট্রেডমিলে দৌড়নোর সময় হৃদরোগে আক্রান্ত হন রাজু। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এর পর ১৪ দিন তিনি অচেতন অবস্থায় ছিলেন।

রাজুর অসুস্থতা নিয়ে নানা ধরনের ভুয়ো খবর ছড়ায়। শোনা গিয়েছিল, তাঁর অবস্থা সংকটজনক। তাঁর মস্তিষ্কও নাকি কাজ করছিল না। এ ধরনের কোনও তথ্য যদিও সরাসরি তাঁর পরিবারের সদস্যদের থেকে আসেনি। এর পরেই রাজুর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি বিবৃতি প্রকাশ করেন তাঁরা। সেখানে লেখা হয়েছিল, 'রাজু শ্রীবাস্তব এখন স্থিতিশীল। আমরা ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি। চিকিৎসকরা সবটা দিয়ে ওঁর চিকিৎসা করছেন। ভালোবাসা এবং সমর্থনের জন্য ওঁর শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ। দয়া করে কোনও গুঞ্জন বা ভুয়ো খবর এড়িয়ে চলুন। ওঁর জন্য প্রার্থনা করুন।'

কৌতুকশিল্পী হিসেবে রাজুর দক্ষতা প্রশ্নাতীত। 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'-এ অংশগ্রহণ করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এর পর ছোট পর্দায় 'বিগ বস','কমেডি সার্কাস', 'দ্য কপিল শর্মা শো'-এর মতো অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে। বড় পর্দাতেও 'বাজিগর', 'ম্যায়নে প্যায়ার কিয়া', 'বম্বে টু গোয়া'র মতো ছবিতে কাজ করেছেন তিনি। রাজুর আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা।

বন্ধ করুন