বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava's daughter on his death: জিমের দোষ নয়, রাজু শ্রীবাস্তবের হার্ট অ্যাটাক নিয়ে কী বললেন তাঁর মেয়ে?

Raju Srivastava's daughter on his death: জিমের দোষ নয়, রাজু শ্রীবাস্তবের হার্ট অ্যাটাক নিয়ে কী বললেন তাঁর মেয়ে?

রাজু শ্রীবাস্তবের হার্ট অ্যাটাক নিয়ে কী বললেন তাঁর মেয়ে?

Raju Srivastava's daughter on his death: রাজু শ্রীবাস্তবের মৃত্যুর পর অনেকেই শরীরচর্চা, জিম, ইত্যাদিকে দায়ী করেছেন। কিন্তু এই বিষয়ে প্রয়াত কমেডিয়ানের মেয়ের বক্তব্য কী? তিনি কী জানালেন?

রাজু শ্রীবাস্তব গত বছরের ২১ সেপ্টেম্বর প্রয়াত হন। জিমে শরীর চর্চা করতে অসুস্থ হয়ে পড়েন এই জনপ্রিয় কমেডিয়ান। এরপর বেশ কিছুদিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তারপর ২১ সেপ্টেম্বর তিনি না ফেরার দেশে চলে যান। তাঁর মৃত্যুর পর নতুন করে অতিরিক্ত শরীরচর্চা, জিম, ইত্যাদিকে দায়ী করা হতে থাকে। এবার সেই বিষয়ে সরব হলেন রাজু শ্রীবাস্তবের মেয়ে অন্তরা। ইটাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নানা অজানা কথা জানালেন অন্তরা।

অন্তরা বলেন যখন তিনি জানতে পারেন যে তাঁর বাবা আর নেই তিনি প্রথমে ভেবেছিলেন তাঁর কাকা, কাজু বুঝি চলে গেছেন। কিন্তু আসলে যে তাঁর বাবাই নেই সেটা তিনি আশা করেননি।

বাবার বিষয়ে স্মৃতিচারণ করতে গিয়ে তিনি বলেন, 'বাবা আমাদের অনেক জায়গায় নিয়ে যেতেন ছোটবেলায়, রেস্তরাঁ, সিনেমা হল। তিনি চেষ্টা করতেন প্রতি সপ্তাহে যাতে আমরা অন্তত একটা করে ছবি দেখতে পারি। আমার মনে আছে তখন আমার সবে ৯ বছর বয়স তখন তিনি আমায় একা ব্যাংকে যেতে বলেছিলেন।'

রাজু নাকি ডায়রি লিখতেন রোজ। সেখানে গোটা দিন তাঁর কী কী করণীয় আছে সেগুলো সব লিখে রাখতেন বলেই জানান তাঁর মেয়ে। এবং একই সঙ্গে ডায়রিতে যা যা লিখতেন সেগুলো সম্পন্ন করার চেষ্টাও করতেন।

অন্তরা জানান, 'বাবা তাঁর লড়াইয়ের কথা আমার আর ভাইয়ের সঙ্গে ভাগ করে নিতেন। তিনি তাঁর সব আদর্শ, মূল্যবোধ আমাদের দেওয়ার চেষ্টা করেছেন। তিনি শিখিয়েছেন সফল হতে গেলে কোন কোন গুণ রাখতেই হয়।' একই সঙ্গে তিনি বলেন, 'বাবা সবসময় বলতেন একটা নির্দিষ্ট সময়ের মধ্যে আমাদের বাড়ি ফিরে আসতে। তিনি বাস্তবটা বুঝতে বলতেন। গোটা দুনিয়ায় কী হচ্ছে না হচ্ছে সেটার খবর রাখতে বলতেন।'

কিন্তু বাবার মৃত্যু নিয়ে তাঁর কী বক্তব্য, সত্যি কি জিমের কারণেই তাঁর বাবার মৃত্যু হয়েছে বলে তিনি মনে করেন? অন্তরার কথায়, 'ওঁর সঙ্গে যা হয়েছে পুরোটাই দুর্ভাগ্য। একটা দুর্ঘটনা। তাঁর স্বাস্থ্য এমনিও বিশেষ ভালো ছিল না। খামোকা জিমকে দোষ দিয়ে লাভ নেই।'

বাবার সঙ্গে শেষ তাঁর কবে কথা হয়? এই প্রশ্নের উত্তর তিনি ইটাইমসকে বলেন, 'জীবন আগে থেকে বুঝতেই দেয় না কোনটা শেষবার। বাবা দশদিনের জন্য বাইরে গিয়েছিল। আমার জন্মদিনের পরের দিনই লাফটার চ্যালেঞ্জের শ্যুট ছিল তাঁর। আমার জন্মদিনের দিনই আমরা সবাই খুব মজা করেছিলাম। জোকস বলেছিলাম।' কখন তিনি জানতে পারেন যে বাবা আর নেই? এই বিষয়ে তিনি বলেন, 'আমি, ভাই আর মা মুম্বইতে ছিলাম। কিছু কাজ নিয়ে বেড়িয়েছিলাম আমি। ১২টা থেকে আমার একটা মিটিং ছিল। তখনই মা ফোন করে জানায় খবরটা।'

তাঁর হার্টের অসুখ ধরা পড়ার পর কি তিনি শরীরচর্চা করা কমাননি? এই বিষয়ে তিনি বলেন, 'হ্যাঁ, দিন, সময় দুই-ই কমিয়েছিলেন। ইনফ্যাক্ট আমি যখন খবর পাই তখন ভেবেছিলাম আমার কাকু মারা গিয়েছেন। ওঁর নাম কাজু। খবরটা শুনে কী করব না করব বুঝে উঠতে পারিনি। তখন কাকুও হাসপাতালে ভর্তি ছিলেন।

বর্তমানে অন্তরা নিজে কী করছেন? এই বিষয়ে তিনি জানান যে তিনি বেশ কিছু বলিউডি ছবিতে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরের কাজ করেছেন, যেমন ভদকা ডায়রিজ, পাল্টান, ইত্যাদি।

বায়োস্কোপ খবর

Latest News

ভিকি কৌশলের জন্য ‘প্লে-ব্যাক’ করল শিলিগুড়ির শুভ! খুদে অরিজিতে মুগ্ধ কুমার শানুও আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল শাহরুখ, প্রিয়াঙ্কা-সহ এইসব তারকারা থাকছেন না অনন্ত-রাধিকার রিসেপশন ! মাছ-মাংস হয়নি কেন? বিয়ে বাড়িতে তুমুল মারপিট, কনের পরিবারের উপর চড়াও বরযাত্রীরা পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.