বাংলা নিউজ > বায়োস্কোপ > ভেঙে গেল বিগ বসের প্রেম! বিচ্ছেদের ঘোষণা করলেন রাকেশ বাপাট ও শমিতা শেট্টি
প্রেম ভাঙল রাকেশ ও শমিতার। 

ভেঙে গেল বিগ বসের প্রেম! বিচ্ছেদের ঘোষণা করলেন রাকেশ বাপাট ও শমিতা শেট্টি

  • Rakesh-Shamita Breakup: ‘বিগ বস ওটিটি’-তে আলাপ রাকেশ আর শমিতার। শো চলাকালীন বেশ কয়েকবার রাকেশ বাপাটের প্রতি নিজের ভালোলাগা ব্যক্ত করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। তবে বছর ঘোরার আগেই সম্পর্কে ইতি টানলেন শিল্পার বোন।

বিগ বসের ঘরে প্রেমে পড়েছিলেন শিল্পা শেট্টির বোন শমিতা। বছর গড়াতে না গড়াতেই ভেঙে গেল সেই সম্পর্ক। গত কয়েকদিন ধরেই এই বিষয়ে ধারণা করা যাচ্ছিল তবে অভিনেত্রী তা নিশ্চিত করলেন মঙ্গলবার। ইনস্টায় একটি দীর্ঘ নোট দিয়ে শমিতা জানালেন, ভেঙেছে তাঁর আর রাকেশ বাপাটের সম্পর্ক।

‘বিগ বস ওটিটি’-তে আলাপ রাকেশ আর শমিতার। শো চলাকালীন বেশ কয়েকবার রাকেশ বাপাটের প্রতি নিজের ভালোলাগা ব্যক্ত করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। তারপর শো থেকে বের হয়ে তাঁদের ডেটে যাওয়ার ছবি, এমনকী শেট্টি পরিবারের সঙ্গে সময় কাটানো সমস্তটাই দেখেছিল ভক্তরা।রাকেশ আর শমিতাকে একটি মিউজিক ভিডিয়োতেও দেখা যাবে, যেটা তাঁরা শ্যুট করেছিলেন মে মাসে। এটা প্রসঙ্গেই শমিতা লেখেন, ‘আমার মনে হয় এটা পরিষ্কার করে জানিয়ে দেওয়া ভালো। আমি আর রাকেশ এখন আর একসঙ্গে নেই। বহুদিন ধরেই আলাদা। কিন্তু এই মিউজিক ভিডিয়ো সেই সমস্ত মিষ্টি ভক্তদের জন্য যারা আমাদের ভালোবাসা দিয়ে গিয়েছে, পাশে থেকেছে।’

শমিতার ইনস্টা স্টোরি। 
শমিতার ইনস্টা স্টোরি। 

শিল্পার বোন আরও লেখেন, ‘আপনারা আমাদের একসঙ্গে যতটা ভালোবাসা দিয়েছেন, আলাদা আলাদা ভাবে ততটাই দেবেন আশা রাখছি। সবার জন্য ভালোবাসা আর সম্মান।’

পুনেতে গিয়ে রাকেশের পরিবারের সঙ্গেও দেখা করেছিলেন শমিতা। আর শেট্টি পরিবারে তো ছিল রাকেশের ঘনঘন যাতায়াত, তা সে রাজ কুন্দ্রার রেস্তোরাঁ হোক কিংবা শিল্পা শেট্টির আলিবাগের ফার্ম হাউজ। এসব দেখেই উঠেছিল বিয়ের খবরও। তবে ‘বিগ বস’-এ হওয়া আর পাঁচটা প্রেমের মতো এটারও কমাল মন্দ।

 

বন্ধ করুন