বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীয়ের সঙ্গে দুষ্টু মিষ্টি ফ্লার্টে মজে রাকেশ রোশন, কমেন্টে হৃতিক-সুজান
স্ত্রী পিঙ্কি রোশনের সঙ্গে জমিয়ে ফ্লার্ট করতে ব্যস্ত রাকেশ রোশন।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
স্ত্রী পিঙ্কি রোশনের সঙ্গে জমিয়ে ফ্লার্ট করতে ব্যস্ত রাকেশ রোশন।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

স্ত্রীয়ের সঙ্গে দুষ্টু মিষ্টি ফ্লার্টে মজে রাকেশ রোশন, কমেন্টে হৃতিক-সুজান

স্ত্রী পিঙ্কি রোশনের সঙ্গে জমিয়ে ফ্লার্ট করতে ব্যস্ত বর্ষীয়ান পরিচালক রাকেশ রোশন। ইনস্টাগ্রামে স্ত্রীয়ের পোস্টে করা রাকেশের সেই কমেন্ট দেখে যারপরনাই আনন্দ পেয়েছেন তাঁদের ছেলে বলি-তারকা হৃতিক রোশন।

একজনের বয়স পেরিয়েছে সত্তর। আরেকজনের সত্তর ছুঁইছুঁই। দু'জনের বিবাহোত্তর জীবনের বয়স বছর পঞ্চাশ। কথা হচ্ছে বিখ্যাত বলি-পরিচালক রাকেশ রোশন ও তাঁর পিঙ্কি রোশন-কে নিয়েই। তবুও সোশ্যাল মিডিয়ায় স্ত্রীয়ের সঙ্গে জমিয়ে ফ্লার্ট করার বিন্দুমাত্র সুযোগ হাতছাড়া করতে নারাজ রাকেশ। সম্প্রতি, রাকেশের সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পিঙ্কি রোশন। ছবিতে দেখা যাচ্ছে কালো রঙের মনোকিনি পরে সুইমিং পুলে রাকেশের সঙ্গে হাত ধরে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন তিনি। রাকেশের চোখেও রয়েছে স্যুইমিং গগলস। ছবির ক্যাপশনে রাকেশকে সারাজীবনের সঙ্গী বলে মজা করে পিঙ্কি লিখেছেন,' আমাকে তোমার স্ত্রী হিসেবে পেয়েছ, তাই যথেষ্ট গর্বিত বোধ করতে পারো।' একমুহূর্ত সময় না নিয়ে মজাদার ভঙ্গিতে রাকেশের পাল্টা জবাব,' ওহে আমার প্রিয়তমা, ভুলে যাবেন না যে আপনি একজন অসাধারণ ব্যক্তিত্বময় পুরুষের সঙ্গে রয়েছেন!' নিজের কমেন্টের সঙ্গে চোখ মারার একটি ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি। 

মা-বাবার এই কান্ড দেখে আর চুপ করে থাকতে পারেননি হৃতিক। তাঁর যে এই ব্যাপার স্যাপার দেখে দারুণ লেগেছে তা হৃতিকের কমেন্ট থেকেই পরিষ্কার। ছবির কমেন্টে হাহা লিখে তার সঙ্গে জুড়ে দিয়েছেন হাততালির ইমোজি। রাকেশ-পিঙ্কির প্রশংসা করতে বাদ যাননি হৃতিকের প্রাক্তন পত্নী সুজান খানও।

প্রসঙ্গত,ইনস্টাগ্রামে নিজের আরও একটি পুল সেশনের ভিডিও পোস্ট করেছেন পিঙ্কি। সেখানে দেখা যাচ্ছে ওয়াটার অ্যারোবিক্স চর্চায় ব্যস্ত তিনি। মায়ের সেই ভিডিওর প্রশংসা করে কমেন্টও করেছেন হৃতিক।

বন্ধ করুন