বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা রাকেশের জন্মদিনে দুই ছেলেকে নিয়ে লোনাভলা গেলেন হৃত্বিক, জমজমাট সেলিব্রেশন
রাকেশ রোশনের জন্মদিন
রাকেশ রোশনের জন্মদিন

বাবা রাকেশের জন্মদিনে দুই ছেলেকে নিয়ে লোনাভলা গেলেন হৃত্বিক, জমজমাট সেলিব্রেশন

  • সিনিয়র রোশনের জন্মদিনে লোনাভলার বাড়িতে দুই ছেলেকে নিয়ে হৃত্বিক।

গত ২৫ মার্চ ব্যাগপত্র গুছিয়ে মুম্বই থেকে লোনাভালার বাড়িতে স্থানান্তরিত হয়েছেন অভিনেতা রাকেশ রোশন। তাই জুহুর পালাজ্জো ভবনের ৮, ৯ এবং ১০ তলে বেশিরভাগ সময়টা অন্ধকারাচ্ছন্নই দেখা যায়। আজকাল সেই বারান্দায় খুব কমই আলো বা কাউকে দেখতে পাওয়া যায়। এমনকি রাকেশের সঙ্গে তাঁর স্ত্রী পিংকি এবং মেয়ে সুনেয়নাও লোনাভলায় শিফট হয়েছেন।

যদিও ৬ সেপ্টেম্বর রাতে জুহুর বাড়িতে রাকেশ রোশনের ৭২তম জন্মদিন উপলক্ষ্যে একটা শোরগোল হওয়ার কথা ছিল। কিন্তু না, একেবারেই অন্য চিত্র নজরে এসেছে এদিন। দুই ছেলে হৃদান এবং রেহানকে নিয়ে বাবা রাকেশের জন্মদিন উদযাপন করতে ড্রাইভ করে সটান লোনাভলার বাড়িতে গিয়ে হাজির হয়েছিলেন হৃত্বিক রোশন। সেখানেই অসাধারণ মুহূর্ত কাটাতে দেখা যায় রোশন পরিবারকে একসঙ্গে। 

পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন সিনিয়র রোশন। পাশাপাশি বলেন, পরিবার তাঁর জন্মদিনকে আরও সুন্দর করে তুলেছে। আজকাল, সিনিয়র রোশন মুম্বাইতে শুধুমাত্র কিছু গুরুত্বপূর্ণ মিটিংয়ের জন্যই যান। সপ্তাহে দুবার গেলেন সন্ধ্যায় লোনাভলায় ফিরে আসেন তিনি।

বাবা রাকেশ রোশনের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন ছেলে হৃত্বিক রোশন। ছবিতে বাবা-ছেলে দুজনকেই কালো পোশাকে দেখা গেছে।

শীঘ্রই ‘কৃশ ৪’ ছবির শ্যুটিং শুরু করবেন রাকেশ রোশন। করোনা মহামারীর জন্য ছবির শ্যুটিং পিছিয়ে গেছে। নয়তো বাবা-ছেলের জুটি এতদিনে আগামী ছবির শ্যুটিং নিয়ে ফ্লোরে থাকত এটাই আশা করা যাচ্ছিল।

 

 

বন্ধ করুন