বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakesh Roshan on Hrithik Roshan: ‘বিক্রম বেদা’য় ছেলে হৃতিকের অভিনয় দেখে কেমন লাগল? মুখ খুললেন রাকেশ রোশন
'বিক্রম বেদা' সম্পর্কে রাকেশ রোশন যা বলেছেন

Rakesh Roshan on Hrithik Roshan: ‘বিক্রম বেদা’য় ছেলে হৃতিকের অভিনয় দেখে কেমন লাগল? মুখ খুললেন রাকেশ রোশন

  • হৃতিকের পাশাপাশি ‘বিক্রম বেদা’য় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান। ছেলে হৃতিকের এই ছবি দেখে তাঁর অভিনয় নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন বাবা রাকেশ রোশন।

দীর্ঘ দিন পর বড় পর্দায় কামব্য়াক করছেন অভিনেতা হৃতিক রোশন। সৌজন্যে নতুন ছবি ‘বিক্রম বেদা’। হৃতিকের পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান। 

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘বিক্রম বেদা’র ট্রেলার। দর্শকমহলে ইতিবাচক সাড়া মিলেছে ছবির ট্রেলারের। ছেলে হৃতিকের এই ছবি দেখে তাঁর অভিনয় নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন বাবা রাকেশ রোশন।

এক নিউজ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা-পরিচালক রাকেশ রোশন বলেছেন, তিনি ‘বিক্রম বেদা’ দেখেছেন। খুব বুদ্ধিমানের মতো স্ক্রিপ্ট লেখা হয়েছে। পরিচালক জুটি পুষ্কর-গায়ত্রী খুব কঠোর পরিশ্রম করেছেন। নতুন ভাবে প্লটটি উপস্থাপন করেছে। হৃতিক এবং সইফ দুজনেই খুব ভালো ভাবে কাজ করেছেন। আরও পড়ুন: আলিয়া ভাটের বেবি শাওয়ারের আয়োজন করবেন নীতু-সোনি! আমন্ত্রিতদের তালিকায় সব মেয়ে

সিনিয়র রোশন আরও যোগ করেছেন, যখন তিনি 'বিক্রম বেদা'-র টিজারটি দেখেছিলেন, তখন তিনি অবাক হয়েছিলেন। তাঁর তখনই মনে হয়েছিল, এই সিনেমাটি দেখতে হবে। তাঁর মতে, দর্শকরাও একই প্রতিক্রিয়া জানিয়েছেন। রাকেশ বলিউড হাঙ্গামাকে বলেছেন, ট্রেলারে একটু পাঞ্চ প্যাক থাকা জরুরি। তবেই সিনেমাটি লোক দেখতে আসবে। আরও পড়ুন: শাহরুখ হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বইয়ে এসেছিলেন স্বরা! সঙ্গে ছিল বেডিংপত্র-ট্রাঙ্ক

২০ বছর পর ফের রুপোলি পর্দায় একফ্রেমে ধরা দেবেন হৃতিক রোশন ও সইফ আলি খান। ‘না তুম জানো হাম’- (২০০২) এর মতো রোম্যান্টিক ছবিতে কাজ করবার দু-দশক পর একদম মারমুখী রূপে পর্দায় হাজির হৃতিক-সইফ। 

২০১৭ সালে মুক্তি পাওয়া সুপারহিট তামিল ছবি ‘বিক্রম বেদা’র অফিসিয়াল রিমেক ‘বিক্রম বেদা’। হৃতিক-সইফ ছাড়াও এই ছবিতে রয়েছেন রোহিত শরফ, যোগিতা বিহানি এবং শারাব হাশমি। আগামী ৩০শে সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন