বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Bandhan 2021: 'উজ্জয়িনী'র হাতে রাখি পরলেন ‘রাজা’ রাহুল; সায়ককে রাখি বাঁধলেন বৌদি, সুস্মিতা
টলি তারকাদের রাখি বন্ধন

Rakhi Bandhan 2021: 'উজ্জয়িনী'র হাতে রাখি পরলেন ‘রাজা’ রাহুল; সায়ককে রাখি বাঁধলেন বৌদি, সুস্মিতা

ভাই-বোনের এই বিশেষ উৎসবের আনন্দে মাতোয়ারা টেলিপাড়া। কেউ বোনের হাতে রাখি পরছেন, কেউ আবার বৌদির পরানো রাখি দিয়েই করছেন রাখির উদযাপন। 

আজ রাখীবন্ধনের উৎসব। করোনা কাঁটা সঙ্গে রয়েছে, তবে রবিবাসরীয় সকালে রাখির জোয়ারে ভাসছে গোটা বাংলা, বাদ নেই টলি তারকারাও। সোশ্যাল মিডিয়ায় রাখির সেলিব্রেশনের সেই মুহূর্ত উঠে এসেছে। 

এদিন বোনের হাতে রাখি পরে দিন শুরু করলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়, মানে দেশের মাটির রাজা। আর রাহুলের এই বোন, আর কেউ নন তাঁর অনস্ক্রিন বৌদি,উজ্জয়িনী। ছোটপর্দার অন্যতম জনপ্রিয় এই তারকা এদিন অভিনেত্রী পায়েল দে-র সঙ্গে মিষ্টি একটি ছবি পোস্ট করেন। লেখেন, ‘সকাল শুরু হলো বোন এর পড়ানো রাখি দিয়ে’। 

রাখিতে পায়েলকে দারুণ উপহারও দিয়েছেন রাহুল। এদিন অনস্ক্রিন শ্যালকের স্ত্রীকে নীনা গুপ্তার বায়োগ্রাফি উপহার দিলেন রাহুল। সেই ছবি শেয়ার করে নিয়েছেন পায়েল। লিখেছেন, ‘ভাই আমার… আমার সিনিয়র, সহ-অভিনেতা…সবচেয়ে বড় কথা একজন দুর্দান্ত মানুষ, অনেক ভালোবাসা আর শ্রদ্ধা’। বইয়ের প্রথম পাতায় রাহুল লিখেছেন, ‘পায়েলককে… একজন সাহসী নারীর লেখা বই উপহার হিসাবে দিলাম আরেক সাহসী মেয়েকে… ইতি রাহুল’।

'অপরাজিতা অপু' ধারাবাহিকে অপুর জীবন অতীষ্ট করে রেখেছে তাঁর জাঁদরেল জা। কিন্তু বাস্তবজীবন পারফেক্ট বৌদি সুস্মিতা রায়। ভাই নয়, বরং দেওরের হাতে রাখি বেঁধে দিন শুরু হল সুস্মিতার। তাঁর দেওর ছোটপর্দার পরিচিত নাম, সায়ক চক্রবর্তী। 

টিম ফেলনার রাখি সেলিব্রেশন (ছবি-ইনস্টাগ্রাম) 
টিম ফেলনার রাখি সেলিব্রেশন (ছবি-ইনস্টাগ্রাম) 

‘ফেলনা’র সেটে রাখি বন্ধন উত্সব সেলিব্রেট করতে দেখা গেল দেবজ্যোতি-শমিকদের। এদিন সহ-অভিনেত্রী সৃষ্টি তাঁদের হাতে রাখি পরিয়ে দিলেন।

সব মিলিয়ে রাখি পূর্ণিমার এই পবিত্র দিনে প্রিয়জনেদের হাতে রাখি পরিয়ে সম্পর্কের বন্ধন আরও দৃঢ় করছেন টেলি তারকারা। 

 

বন্ধ করুন