বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant: আদিলকে বিয়ের পরই নাম পরিবর্তন! রাখি এখন ফতিমা, বিয়ের শংসাপত্রের ছবি ভাইরাল

Rakhi Sawant: আদিলকে বিয়ের পরই নাম পরিবর্তন! রাখি এখন ফতিমা, বিয়ের শংসাপত্রের ছবি ভাইরাল

রাখি-আদিলের বিয়ের ছবি ভাইরাল

Rakhi Sawant changes name: লাইমলাইট থেকে দূরে আদিলের সঙ্গে বিয়ে সেরেছেন রাখি! দম্পতির বিয়ের ছবি ভাইরাল। একই সঙ্গে জানা যাচ্ছে, আদিলকে বিয়ের পর নিজের নাম পরিবর্তন করে এখন তিনি ‘রাখি সাওয়ান্ত ফতিমা’।

গত বছরই নাকি সই সাবুদ করে ফের বিয়ে সেরেছেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। পাত্র আদিল দুরানি। প্রাক্তন স্বামী রিতেশের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর আদিলকে মন দিয়ে বসেছিলেন রাখি। গত ১১ জানুয়ারি, ২০২৩ জুটির রেজিস্ট্রি ম্যারেজের ছবি আচমকা ভাইরাল হয়েছে নেটদুনয়ায়।

একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, লোকচক্ষু এবং ক্যামেরার ঝলকানির থেকে দূরে খুব সাধারণ ভাবে আদিলের সঙ্গে খাতায়-কলমে বিয়ে সেরেছেন রাখি। তবে সবথেকে আকর্ষণীয় বিষয়, অভিনেত্রী নাকি নিজের নামও পরিবর্তন করে ফেলেছেন।

আদিলের সঙ্গে বিয়ে সারার পরই নাকি নিজের নাম পরিবর্তন করে করেছেন রাখি। টেলি টকের সংগ্রহ করা বিয়ের শংসাপত্র অনুসারে, রাখি এখন ‘রাখি সাওয়ান্ত ফতিমা’। দেখুন সেই ছবি-

আরও পড়ুন: শাহরুখ থেকে ধনুশ, এই ৭ তারকা এক সময় নিজেদের লুকসের জন্য প্রত্য়াখ্যান হয়েছিলেন

চুপিচুপি বিয়ে করে নিয়েছেন রাখি সাওয়ান্ত। আপাতত এই কনট্রোভার্সি কুইনের বিয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দীর্ঘদিনের প্রেমিক আদিল খান দুরানিকেই বিয়ে করেছেন তিনি।

রাখি-আদিলের বিয়ের ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, রেজিস্ট্রির কাগজ হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। গলায় পরা বরমালা। আরও একটি ছবি ছড়িয়েছে। যেখানে রাখি পরে আছেন লাল রঙের সালোয়ার। রেজিস্ট্রির কাগজে সাইন করছেন। আর দেখতে পাওয়া তারিখ অনুয়ায়ী ২০২২ সালের ২ জুলাই হয়ে গিয়েছে বিয়েটা। যা এতদিন সকলের থেকে তাঁরা গোপন রেখেছিলেন। যদিও এই ছবি রাখির প্রোফাইল থেকে শেয়ার করা হয়নি।

গত সপ্তাহে বিগ বস মারাঠির ঘর থেকে বেরিয়ে আসেন রাখি। ফাইনাল অবধি পৌছলেও এবারেও ট্রফি অধরাই রয়ে গিয়েছে তাঁর। এরপর চলতি সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করে রাখি দিয়েছিলেন তাঁর মায়ের অসুস্থতার খবর। জানিয়েছিলেন, ‘মা ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। আমরা এইমাত্র জানতে পেরেছি যে মাথায় টিউমারও আছে।’

এর আগে সলমন খানের বিগ বস ১৫-এর ঘর থেকে বেরিয়ে রিতেশের সঙ্গে বিয়ে করেছিলেন রাখি। যদিও সেই বিয়ে বেশিদিন টেকেনি। তিক্ত বিচ্ছেদ হয়েছিল প্রাক্তন দম্পতির। এরপর বয়সে ছোট আদিলের প্রেমে পড়েন রাখি। আপাতত সোশ্যাল মিডিয়ায় নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন রাখি এবং আদিল। জুটির আগামীর জন্য় অনেক শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

বন্ধ করুন