বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi-Adil: আদিলের বিরুদ্ধে থানায় অভিযোগ রাখির, করলেন বিচ্ছেদ ঘোষণাও

Rakhi-Adil: আদিলের বিরুদ্ধে থানায় অভিযোগ রাখির, করলেন বিচ্ছেদ ঘোষণাও

আদিলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখির

Rakhi Adil Separation: রাখি জানিয়েছেন, তাঁকে ছেড়ে অন্য এক মেয়ের বাড়িতেই থাকেন আদিল। মেয়েটির নাম তনু। আদিলের জন্যই মৃত্যু হয়েছে তাঁর মায়ের, বিস্ফোরক রাখি। একই সঙ্গে স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন তিনি।

‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত এবং তাঁর স্বামী আদিল দুরানির দাম্পত্য কলহ তুঙ্গে। আদিলের বিরুদ্ধে দিন কয়েক আগে পরকীয়ার অভিযোগ তুলেছেন রাখি। সোমবার স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন। রাখি জানিয়েছেন, তাঁকে ছেড়ে এখন নাকি সেই মেয়েটির সঙ্গেই থাকছেন আদিল। 

এ বার আদিলের বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ করলেন রাখি। আদিলের জন্যই মৃত্যু হয়েছে তাঁর মায়ের, পাপারাৎজ্জির সামনে ঝরঝরিয়ে কেঁদে দাবি রাখির। এ দিন সংবাদমাধ্যমের সামনে এসে রাখির অভিযোগ, ‘তোমার জন্যই আমার মায়ের মৃত্যু হল। সঠিক সময়ে চিকিৎসা হলে মাকে হয়তো বাঁচানো যেত। আর কত কষ্ট দেবে আদিল’, বলতে বলতে ক্যামেরার সামনেই কান্নায় ভেঙে পড়েন রাখি। আরও পড়ুন: বাংলাদেশের গায়ক ইমরানের কণ্ঠে নতুন গান, অভিনয়ে এপার বাংলার বিগ বস খ্যাত স্যান্ডি ও দিশা

রাখির কথায়, 'আমি যাওয়ার আগে রাদিল প্রোডাকশনে ১০ লাখ টাকার একটা চেক দিয়ে যাই। বলে গিয়েছিলাম, মায়ের টাকার প্রয়োজন হলে সেখান থেকে যেন টাকা দেওয়া হয়। ওই টাকা আমার, আদিলের নয়। এরপর আমার মায়ের অর্থের প্রয়োজন হয়, একটি অস্ত্রোপচার করানোর প্রয়োজন ছিল। কিন্তু আদিল প্রয়োজন মতো টাকা হাসপাতালে দেয়নি। খুব সামান্য টাকা আমার বৌদির হাতে দিয়েছিল ও। আদিল টাকা না দেওয়ার জন্যই সময়মতো অস্ত্রোপচার করানো যায়নি মায়ের। আদিলের জন্যই মা আমাকে ছেড়ে চলে গিয়েছেন।'

পাপারাৎজ্জির সামনে রাখি আরও বলেছেন, আদিল তাঁর সমস্ত জিনিসপত্র নিয়ে ওই মহিলার বাড়িতে থাকতে চলে গিয়েছেন। ৫-৬ লাখ টাকা আর তাঁর মায়ের সমস্ত গয়না সঙ্গে করে নিয়ে গিয়েছেন। সাক্ষাৎকারে রাখি দাবি করেন, ওই মেয়েটির নাম তনু। মেয়েটির সঙ্গে ফোনে কথা বলেছেন তিনি। ড্রামা কুইন জানিয়েছেন, ‘আদিল আমাকে বলেছিল সংবাদমাধ্যমের সামনে ক্ষমা চাইতে। বলেছিল যে, আমি যদি ক্ষমা চাই, তা হলে ও ফিরে আসবে। ও বলেছিল সবাইকে ছেড়ে দিয়ে আমার কাছে আসবে। কিন্তু ও আসেনি।’ খানিক হতাশার সুরেই রাখির মন্তব্য, ‘আদিল এখন ওই মহিলার সঙ্গেই থাকছে, ওই মহিলার লজ্জা হওয়া উচিত’।

উল্লেখ্য, কিছুদিন আগে পাপারাৎজির সামনে এসে কান্নায় ভেঙে পড়েছিলেন রাখি। অভিযোগ ছিল, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে তাঁর বর। রাখি স্পষ্ট করে দেন, ‘৮ মাসের বিয়েতে ৩ টি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে আদিল।’ এবার মিডিয়ার সামনেই সাবধান করে দেন তাঁর বর ও বরের বান্ধবীকে। সঙ্গে জানিয়ে দেন এবার আর তিনি চুপ থাকবেন না। সঙ্গে রাখিকে বলতে শোনা যায়, আদিল যদি এই সম্পর্ক শেষ করে ফিরে আসে তাঁর কাছে, তাহলে তিনি ক্ষমা করতে প্রস্তুত আছেন।

রাখি এরপর বলে ওঠেন, বিগ বস মারাঠির ঘরে তিনি যখন ছিলেন গত বছর, তখনই এসব শুরু হয়। নাম না প্রকাশ করে এরপর তিনি যোগ করেন, মহিলাটি তার স্বামীকে ব্ল্যাকমেল করছিল, এমনকি তাকে হুমকিও দিচ্ছিল। সঙ্গে রাখির দাবি এই মেয়েটির কারণেই নাকি নিজেদের বিয়ে সকলের থেকে লুকিয়ে রেখেছিলেন তাঁরা। প্রসঙ্গত, গত মাসে রাখি-আদিল ঘোষণা সেরেছিলেন তাঁরা বিয়ে করেছেন। অবশেষে সোমবার স্বামী আদিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করলেন টেলি তারকা রাখি।

 

বায়োস্কোপ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.