বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi-Kangana: কুকুরের মতো ঘেউ ঘেউ করে ‘দেশের গদ্দার দিদি’ কঙ্গনা, রাখি সাওয়ান্তের ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল
কঙ্গনাকে দেশের গদ্দার বলল রাখি।
কঙ্গনাকে দেশের গদ্দার বলল রাখি।

Rakhi-Kangana: কুকুরের মতো ঘেউ ঘেউ করে ‘দেশের গদ্দার দিদি’ কঙ্গনা, রাখি সাওয়ান্তের ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল

কঙ্গনা 'দেশের গদ্দার'! কুকুরের সাথে তুলনা করে রাখি ভিডিয়ো পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

পদ্মশ্রী পাওয়ার পর কঙ্গনার করা ‘দেশের আসল স্বাধীনতা ২০১৪ সালে এসেছে’ নিয়ে তোলপাড় গোটা দেশ। বেশিরভাগ মানুষই এখন কঙ্গনার বিপক্ষে কথা বলছেন। এমনকী, অভিনেত্রীর অনুরাগীরাও উষ্মাপ্রকাশ করেছেন এমন মন্তব্য করার জন্য। এবার রাখি সাওয়ান্তকে নিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মিম ভিডিও শেয়ার করলেন রাখি সাওয়ান্ত। সঙ্গে কঙ্গনাকে ‘গদ্দার ’ বলেও উল্লেখ করলেন সোশ্যাল মিডিয়ায়। 

কঙ্গনার সাক্ষাৎকারের একটি ভিডিও তিনি পোস্ট করেছেন নিজের ইনস্টায়। তবে তা এডিট করে কঙ্গনার গলার আওয়াজের জায়গায় বসিয়ে দিয়েছেন কুকুরের ডাক। আর ক্যাপশনে লিখেছেন, ‘দেশের গদ্দার দিদি’। আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাখির এই পোস্ট।

তবে, নেট নাগরিকদের একটা অংশ যেমন রাখির সঙ্গে সহমত পোষণ করেছেন, তেমনই আবার রাখি হিংসে করে কঙ্গনাকে, রাখির মুখ থেকে লোকের নামে সবসময় খারাপ কথা বের হয়, করণ জোহরের চামচা তিনি, এসব কথাও শুনতে হয়েছে। এক ইনস্টাব্যবহারকারী রাখিকে প্রশ্ন করেছেন, ‘ওর কাছে তো তাও পদ্মশ্রী আছে, তোমার কাছে কী আছে যে তুমি ভেউ ভেউ করছ?’ যার জবাব দিতে শোনা যায় রাখি সাওয়ান্তকে। লেখেন, ‘ভিক্ষা করে পেয়েছে’।

ভিক্ষা করে পদ্মশ্রী পেয়েছে কঙ্গনা বলে কমেন্ট করেন রাখি।
ভিক্ষা করে পদ্মশ্রী পেয়েছে কঙ্গনা বলে কমেন্ট করেন রাখি।

ইতিমধ্যে কঙ্গনার বিরুদ্ধে পুলিশে অভিযোগ জমা পড়েছে। দাবি উঠছে অবিলম্বে ‘কেড়ে নেওয়া হোক পদ্মশ্রী’। ২০১৪ সালের আগে ভারত যে স্বাধীনতা পেয়েছিল সেটা ‘ভিক্ষা’ এই মন্তব্য কিছুতেই মেনে নিতে পারছে না দেশবাসী।

বন্ধ করুন