বাংলা নিউজ > বায়োস্কোপ > '৯০ লক্ষের গাড়ি দিইনি বলে সম্পর্ক ভাঙে রাখি', বিস্ফোরক প্ৰাক্তন স্বামী রীতেশ
সম্পর্ক ভেঙেছে রাখি-রীতেশের।

'৯০ লক্ষের গাড়ি দিইনি বলে সম্পর্ক ভাঙে রাখি', বিস্ফোরক প্ৰাক্তন স্বামী রীতেশ

  • পেশায় ব্যবসায়ী রাখির প্ৰাক্তন স্বামী জানান, অভিনেত্রী তাঁকে ৯০ লক্ষ টাকার একটি গাড়ি কিনে দিতে বলেছিলেন। কিন্তু রীতেশ তা করেননি। এর পরেই নাকি তাঁর সঙ্গে সম্পর্ক ভাঙেন রাখি।

প্ৰাক্তন স্বামী রীতেশ সিংয়ের বিরুদ্ধে নেটমাধ্যমে অ্যাকাউন্ট হ্যাক করার অভিযোগ এনেছিলেন রাখি সওয়ন্ত। শুধু তাই নয়। জানিয়েছিলেন, অনলাইনে তাঁর অর্থ লেনদেনের অ্যাকাউন্টও হ্যাক করে নেন রীতেশ। এই মর্মে মুম্বইয়ের ওশিওয়ারা পুলিশ স্টেশনে একটি অভিযোগও দায়ের করেন বলিউড অভিনেত্রী।

রীতেশ যদিও তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেন, 'নেটমাধ্যমে আমি ওর কোনও অ্যাকাউন্ট হ্যাক করিনি। যখন ওর অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল, সেগুলি ফিরে পেতে আমিই ওকে সাহায্য করেছিলাম। আবার ওর একই সমস্যা হয়েছে। ওর অ্যাকাউন্ট হ্যাক করে আমার কোনও লাভ নেই। আমাকে দেখে কি হ্যাকার মনে হয়?'

পেশায় ব্যবসায়ী রাখির প্ৰাক্তন স্বামী জানান, অভিনেত্রী তাঁকে ৯০ লক্ষ টাকার একটি গাড়ি কিনে দিতে বলেছিলেন। কিন্তু রীতেশ তা করেননি। এর পরেই নাকি তাঁর সঙ্গে সম্পর্ক ভাঙেন রাখি। অভিনেত্রীর জীবনে আসেন আদিল খান। রীতেশের দাবি, আদিল রাখিকে একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে দেন।

২০১৯ সালে বিয়ে হয় রীতেশ-রাখির। চলতি বছরে বিচ্ছেদ হয় তাঁদের। রীতেশ মনে করেন, শুধুমাত্র অর্থের জন্য তাঁকে ব্যবহার করছিলেন অভিনেত্রী। তিনি বলেন, 'আমি রাখির বিরুদ্ধে কোনও কথা বলতে চাই না। কিন্তু ও আমার নাম খারাপ করছে। আমি যা করিনি, সেগুলির জন্য দোষারোপ করছে। এ বার ওর বিরুদ্ধে আমি মানহানির মামলা করব। ওর জন্য আমার ব্যবসা ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাই এটা আমাকে করতেই হবে।'

বন্ধ করুন