বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi-Salman: সলমনের বন্দুকের লাইসেন্স নিয়ে এ কী বললেন রাখি, হেসে ফেলল প্রেমিক আদিলও!
সলমন খানের বন্দুকের লাইসেন্স নিয়ে যা বললেন রাখি সাওয়ান্ত। 

Rakhi-Salman: সলমনের বন্দুকের লাইসেন্স নিয়ে এ কী বললেন রাখি, হেসে ফেলল প্রেমিক আদিলও!

  • Rakhi On Salman's Gun License: খুনের হুমকি পাওয়ার পরেই বন্দুকের লাইসেন্স নিয়েছেন সলমন। এবার সেই নিয়ে সাংবাদিকদের সামনে মুখ খুললেন রাখি সাওয়ান্ত। 

জুন মাসে খুনের হুমকি দেওয়া হয়েছিল সলমন খানকে। আর তা নিয়ে উত্তাল হয়েছিল বলিউড। ইতিমধ্যেই মুম্বই পুলিশের তরফে সলমনের নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিজের গাড়িতে বুলেটপ্রুফ কাচ লাগিয়েছেন ভাইজান। এমনকী পেয়ে গিয়েছেন বন্দুকের লাইসেন্সও।

সম্প্রতি রাখিকে সাংবাদিকরা প্রশ্ন করেন সলমনের বন্দুকের লাইসেন্স পাওয়া নিয়ে। আর তাতে জবাব আসে, ‘আমি খুব খুশি সলমন স্যারকে বন্দুকের লাইসেন্স দিয়েছে। আপনি কিছু চিন্তা করবেন না স্যার। দেশের জনতার প্রার্থণা আপনার সঙ্গে আছে। আমি আপনার জন্য প্রার্থণা করব। কিছু হবে না আপনার।’ আরও পড়ুন: প্রেমিক আদিলকে কবে বিয়ে করবেন? পাপারাৎজিদের সামনে এসে নতুন খবর দিলেন রাখি

এমনকী, এরপর রাখি বলে বসেন তিনি সলমন খানের সিকিউরিটি গার্ড হতেও তিনি রাজি। একথা শুনে হেসে ফেলেন আদিল। যাতে রাখির উত্তর, ‘কেন আমি সলমন স্যারের সামনে সামনে হাঁটব, তাতে সামনে থেকে গুলি আসলে আমার গায়ে লাগবে।’

প্রসঙ্গত, রীতেশের সঙ্গে আলাদা হওয়ার পর থেকে আদিল খানের সঙ্গে প্রেম করছেন রাখি সাওয়ান্ত। সোমবারই মিডিয়াকে তিনি জানিয়েছেন আদিলের বাড়ির লোকের সঙ্গে দেখা করতে যাবেন তিনি এরপর। মনে আশা আছে, তাঁদের সম্পর্কে শিলমোহর মিলবে। আরও পড়ুন: বুকে গুলি লেগেছে মিঠাইয়ের, তাহলে হাতে প্লাস্টার কেন? জানুন এর পিছনের আসল গল্প

দিনকয়েক আগে ‘বিগ বস ১৬’-র ঘরে আদিলকে নিয়ে প্রবেশের ইচ্ছেপ্রকাশ করেন রাখি। জানান, সেখানে ঢুকে তিনি বিয়েও করে নিতে পারেন। এমনকী, আদিলও প্রস্তুত বিগ বসে যেতে।

গত সপ্তাহেই খবর মিলেছিল নিজের টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়িটির ভোলবদল করিয়েছেন সলমন। বাইরে থেকে দেখে বোঝা না গেলেও গাড়িতে নতুন কাঁচ লাগান তিনি। যা বুলেটপ্রুফ। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে খবর, হুমকি পাওয়ার পর থেকেই নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন সলমন। তাই কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে। তাঁর বাসভবনের নিরাপত্তাও আঁটোসাটো করা হয়েছে।

জুন মাসে হুমকি চিঠি পান সলমন খান, মর্নিং ওয়াক করার সময়। যেখানে তাঁকে ও তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়। এমনকী, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এক জেরায় মেনেও নেন সলমনকে মারতে এর আগে শার্প শ্যুটার পাঠানোর কথা। এমনকী, ৪ লাখের রাইফেলও কিনেছিলেন ২০১৮ সালে। তবে সেই পরিকল্পনা ব্যর্থ হয়।

বন্ধ করুন