বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়িতে খুঁজে পাওয়া কন্ডোমকে বেলুন ভেবেছিলেন রাখি! ছুঁড়ে মেরেছিলেন লোকের মুখে
রাখি সাওয়ান্ত

বাড়িতে খুঁজে পাওয়া কন্ডোমকে বেলুন ভেবেছিলেন রাখি! ছুঁড়ে মেরেছিলেন লোকের মুখে

  • হোলিতে কন্ডোমের মধ্যে রঙ ভরে সকলের মুখে ছুঁড়ে মেরেছিলেন রাখি। এরপর?

বিনোদন জগতে ‘ড্রামা কুইন’ হিসেবে পরিচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মনে যা আসে, মুখে ফটাফট বলে ফেলেন তিনি। অনেক ক্ষেত্রে নিজের সাহসী মন্তব্যের জন্য সংবাদের শিরোনামে থাকেন। বর্তমানে সিঙ্গেল তিনি। স্বামী রিতেশের সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমের সন্ধানে ড্রামা কুইন। 

সম্প্রতি সক্ষাৎকারে ছোটবেলার এক গল্প ফাঁস করেন রাখি। হোলিতে এক কাণ্ড ঘটেছিল, সেই অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে বলেন, বাড়িতে খুঁজে পাওয়া কন্ডোমকে বেলুন ভেবেছিলেন তিনি। এরপর যা ঘটেছিল তা বেশ ভয়ঙ্কর অভিজ্ঞতা ছিল তাঁর কাছে। 

সম্প্রতি ইকোনমিক টাইমসের সঙ্গে চিট-চ্যাট সেশনে রাখিকে প্রশ্ন করা হয়েছিল, কিশোরী বয়সে সবথেকে ভয়ঙ্কর জিনিস কী করেছিলেন। প্রথম ভাবতে ভাবতে একটু চাপে পড়ে যান রাখি। তারপর বলেন, ‘মা আমাকে মেরে ফেলবে’। এরপরই বলা শুরু করেন তিনি…

‘ড্রামা কুইন’ বলেন, ‘আমি ছোট ছিলাম। হোলির সময় ছিল। বাড়িতে একটি বেলুন খুঁজে পেয়েছিলাম আমি। সেটায় রঙ ভরে মানুষের মুখে ছুঁড়ে মারতে শুরু করি। লোকে আমাকে গালাগালি দিচ্ছিল। আমি বলেছিলাম, খারাপ ভেবো না হোলি তো। কেউ কেউ আমাকে বোকা বলেছিল। আমি বললাম, হোলি তো কেন? সবাই আমার উপর চিৎকারল করছিল। পরে জানতে পারলাম এটা বেলুন নয়, একটা কন্ডোম।’ 

এন্টারটেইনমেন্টের অপর নাম রাখি সাওয়ান্ত। মানুষকে বিনোদন যোগানোর জন্য বিভিন্ন সময় বিভিন্ন কাণ্ড ঘটিয়ে থাকেন ড্রামা কুইন। রাখির মন্তব্য এখন নেটদুনিয়ায় শোরগোল ফেলেছে।

 

বন্ধ করুন