বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant House: দুবাইতে কোটি কোটি টাকার বিলাসবহুল বাড়ি উপহার পেয়েছেন রাখি! কেমন হবে দেখতে?

Rakhi Sawant House: দুবাইতে কোটি কোটি টাকার বিলাসবহুল বাড়ি উপহার পেয়েছেন রাখি! কেমন হবে দেখতে?

রাখি সাওয়ান্তের স্বপ্নের বাড়ি এমন হবে দুবাইতে…

দুবাইতে রাখি সাওয়ান্তের স্বপ্নের বাড়ি এমন দেখতে হবে। ড্রামা কুইনের নতুন বাড়িটি বিলাসবহুল এবং ডেকরেশন করা হবে। কে উপহার দিল তাঁকে এই বাড়ি জানেন?

ড্রামা কুইন রাখি সাওয়ান্ত আজকাল সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রেমিক আদিল খানের সঙ্গেই বেশিরভাগ সময় দেখা দেন। প্রতিদিনই আদিল রাখিকে কিছু না কিছু নতুন জিনিস উপহার দেন। সম্প্রতি রাখির একটি নতুন ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে রাখিকে দুবাইতে নতুন সুন্দর বিলাসবহুল বাড়িতে দেখা গিয়েছে। রাখি এই বাড়ির প্রতিটি কোণ তাঁর ভক্তদের ঘুরিয়ে দেখিয়েছেন ভিডিয়োতে। 

রাখিকে বেশ খুশির মেজাজে দেখা গিয়েছে ভিডিয়োতে। সম্প্রতি তাঁর প্রেমিক আদিল খানের সঙ্গে দুবাইতে গিয়েছিলেন তিনি। জানিয়েছিলেন, আদিল তাঁকে দুবাইতে একটি বাড়ি উপহার দিয়েছে। বাড়িটা রাখির নামেই বুক করা হয়েছে। রাখি তাঁর নতুন রেপ্লিকা ফ্ল্যাটের ভিডিয়ো শেয়ার করেছেন। অভিনেত্রী জানান, তাঁর বাড়িটিও ঠিক এমনই দেখতে হবে। ভিডিয়োতে রান্নাঘর থেকে বেডরুমের ঝলক দেখিয়েছেন ড্রামা কুইন।

আরও পড়ুন: ‘মুখেই অনেক বড় বড় কথা বলে গিয়েছ’, সিদ্ধার্থকে পিন কেটে কেন এ কথা বললেন কিয়ারা?

রেপ্লিকা ফ্ল্যাটের ভিডিয়োর ঝলকেই বোঝা যাচ্ছে, রাখির নতুন বাড়িটি বেশ বিলাসবহুল হবে। ভিডিয়োতে ড্রামা কুইনকে ফ্লোরাল পোশাকে দেখা যাচ্ছে। অভিনেত্রীর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে। অনুরাগীরা রাখিকে নতুন বাড়ির জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছে। সোশ্যাল মিডিয়ায় রাখির অসাধারণ ফ্যান ফলোয়িং রয়েছে।

অনেক সময় রাখি তাঁর অদ্ভুত স্টাইলের জন্য ট্রোলডও হন। প্রতিটি অনুষ্ঠানেই প্রেমিক আদিল খানের সঙ্গে দেখা যায় রাখিকে। এর আগে ড্রামা কুইন জানিয়েছিলেন, পরিবারের সঙ্গে দেখা করাতেই রাখিকে নিয়ে দুবাই গিয়েছিলেন আদিল। ক্যালেন্ডারের পাতা বলছে ভরা বর্ষা। রাখি সাওয়ান্তের জীবনে কিন্তু এখন বসন্ত। আদিল খানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউডের ড্রামা কুইন।

আরও পড়ুন: সারার স্নাতক দিবসে মেয়ের জন্য এক হয়েছিলেন সইফ-অমৃতা! শুভেচ্ছা জানিয়েছিলেন আমিরও

বিনোদন জগতে ‘ড্রামা কুইন’ হিসেবে পরিচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মনে যা আসে, মুখে ফটাফট বলে ফেলেন তিনি। অনেক ক্ষেত্রে নিজের সাহসী মন্তব্যের জন্য সংবাদের শিরোনামে থাকেন। রাখির থেকে বয়সে ছ'বছরের ছোট আদিল বেড়ে উঠেছেন বেঙ্গালুরুতে। পেশায় বিজনেসম্যান সে। আপাতত আদিলের প্রেমে বুঁদ বলিউডের 'ড্রামা কুইন'। প্রেমিকের সঙ্গে জীবন কাটানোর স্বপ্ন তাঁর চোখে।

আরও পড়ুন: মেয়েকে আদুরে চুমু সইফের, সৎ মেয়ে সারার জন্মদিনে অদেখা ছবি পোস্ট করলেন করিনা

আদিলের আগেও মন দিয়েছিলেন রাখি। প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বেশ আলোচনা হয়েছিল। বিগ বসের শেষ সিজনে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু বিগ বস ছাড়ার পরই রীতেশের সঙ্গে সম্পর্ক শেষ করার কথা ঘোষণা করেন রাখি। এরপর তাঁর জীবনে আসেন আদিল।

বন্ধ করুন