বাংলা নিউজ > বায়োস্কোপ > গাড়ি খুঁজে না পেয়ে রীতিমতো ঘাবড়ে গিয়েছিলেন, তার পর কী করলেন রাখি সাওয়ন্ত?
রাখি সাওয়ান্ত।
রাখি সাওয়ান্ত।

গাড়ি খুঁজে না পেয়ে রীতিমতো ঘাবড়ে গিয়েছিলেন, তার পর কী করলেন রাখি সাওয়ন্ত?

  • প্রথমে খুঁজে পাচ্ছিলেন না গাড়ি। তার পর গাড়ি পেলেও গাড়ির ড্রাইভারকে পাওয়া যাচ্ছিলো না। রোদের মধ্যে দাঁড়িয়ে দরদর করে ঘামছিলেন। শেষ পর্যন্ত তাঁকে সাহায্য করতে এগিয়ে এলেন পাপারাৎজিরা।

জিমে এসেই গাড়ি বিপত্তি। শারীরিক কসরত করে জিম থেকে বের হওয়ার পর বেশ খোশমেজাজে ছিলেন রাখি সাওয়ন্ত। পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন। কিন্তু তার পরেই ঘটল বিপত্তি। নিজের গাড়িই খুঁজে পাচ্ছিলেন না রাখি। পরে পাপারাৎজিদের সাহায্য নিয়ে তাঁর লাল রঙের গাড়িটি খুঁজে পান। কিন্তু গাড়ি পেলেও ড্রাইভার গায়েব ছিল।

জিম থেকে বেরিয়ে ঘেমেনেয়ে তখন রীতিমতো একাকার অবস্থা তাঁর। ড্রাইভারকে ফোন করে নিজের স্বভাবসিদ্ধ ঢঙে রাখি বলতে থাকেন, ‘কোথায় তুই? কোথায়? আমি তো গাড়ির সামনেই দাঁড়িয়ে রয়েছি। কোনও কোণায় গিয়ে কাকে লাইন মারছিস? কার সঙ্গে বসে আছিস?’ রাখির ফোন পেয়েই অবশ্য তাঁর ড্রাইভার ছুটতে ছুটতে চলে আসে। সেটা দেখে মজার করে রাখি আবার পাপারাৎজিদের বলেন, ‘নিজের বান্ধবীকে ছেড়ে রেখে দেখো কেমন ছুটে ছুটে আসছে ও।’ নিজের ড্রাইভারের থেকে আসল কারণ জানতে না চেয়ে, নিজের মতো করে গল্প বানিয়ে নিলেন রাখি। অবশ্যই মজা করে। তবে এটাই রাখির পরিচিত মেজাজ। এ ভাবেই তাঁকে দেখতে অভ্যস্ত তাঁর ভক্তরা।

 

বন্ধ করুন