বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চোলি কে পিছে কেয়া হ্যায়?’, চুনরির নীচের থেকে শিম্পাঞ্জি হয়ে বেরিয়ে নাচ রাখির!
রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

‘চোলি কে পিছে কেয়া হ্যায়?’, চুনরির নীচের থেকে শিম্পাঞ্জি হয়ে বেরিয়ে নাচ রাখির!

  • শিম্পাঞ্জি হয়ে গেলেন রাখি সাওয়ান্ত! বোঝ কাণ্ড..

এক সময় ছিলেন বিগ বসের প্রতিযোগী। বিগ বসের ঘরে মোট দুটি সিজেনে প্রতিযোগী হিসেবে ছিলেন তিনি। বলিউডে একাধিক আইটেম সং-এ ডান্স করেছেন। তিনি আর কেউ নন রাখি সাওয়ান্ত। বলিউডে ‘ড্রামা কুইন’ হিসেবেই পরিচিত রাখি। সামাজিক মাধ্যমে দারুণ সক্রিয় তিনি। প্রায়ই নিজের ভিডিয়ো, ছবি শেয়ার করে থাকেন। 

সদ্য ইনস্টাগ্রামে নিজের একটি রিল ভিডিয়ো শেয়ার করেছেন রাখি। সেখানে তাঁকে শিম্পাঞ্জির আদলে পোশাক পরে নাচ করতে দেখা গেছে। হাতে হলুদ ওড়না নিয়ে ভিডিয়োতে শিম্পাঞ্জির পোশাক পরেই হাত-পা ছুঁড়ে নাচছেন রাখি। সঙ্গে ‘চোলিকে পিছে কেয়া হ্য়ায়?’ গান গাইছেন তিনি। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এটাই আমি, আসল রাখি সাওয়ান্ত’।

রাখি এই মজাদার ভিডিয়ো শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। যদিও নেটমাধ্যমে রাখির কাণ্ড-কারখানা নিয়ে চর্চার শেষ নেই। অবশ্য নেটিজেনরা রাখির ভিডিয়ো দেখে তাঁর প্রশংসাই করেছেন। ভিডিয়োর নীচে খুনসুটি করে নানা কমেন্ট করেছেন। 

সপ্তাহ খানে আগেই কলকাতায় এসেছেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী রাখি সাওয়ান্ত। ভবানীপুরে এক কার্তিক পুজোর খুঁটিপুজো উপলক্ষে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন তিনি। বিধায়ক মদন মিত্রের কার্তিক পুজোর খুঁটিপুজো উপলক্ষে হাজির হতে দেখা গিয়েছিল রাখিকে। এরপর শহরে কালী পুজোর উদবোধন করতেও দেখা গেছে ড্রামা কুইনকে। কলকাতায় এসে একেবারে বাঙালি সাজে দেখা মিলছিল তাঁর।

 

বন্ধ করুন