বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন করে প্রেমে পড়েছেন রাখি সাওয়ান্ত, বয়ফ্রেন্ডের সঙ্গে পরিচয়ও করালেন

বিনোদন জগতে ‘ড্রামা কুইন’ হিসেবে পরিচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মনে যা আসে, মুখে ফটাফট বলে ফেলেন তিনি। অনেক ক্ষেত্রে নিজের সাহসী মন্তব্যের জন্য সংবাদের শিরোনামে থাকেন। বর্তমানে সিঙ্গেল তিনি। স্বামী রীতেশের সঙ্গে কয়েক মাস আগেই বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর। বিগ বসের মঞ্চে রিতেশের সঙ্গে সকলের পরিচয়ও করিয়েছিলেন তিনি। শোনা গিয়েছিল, নতুন প্রেমের সন্ধানে ড্রামা কুইন।

বেশ কয়েক বছর ধরে রাখি নিজের বিয়ে ও বরের দাবি জানিয়ে এলেও ‘বিগ বস ১৫’-র ঘরেই প্রথম প্রবেশ করেন রীতেশকে নিয়ে। সেই সময় খোদ সলমন খানও প্রশ্ন তুলেছিলেন, ‘শো-র জন্য কোনও অভিনেতাকে তিনি ভাড়া করে নিয়ে আসেননি তো?’ এরপর ধীরে ধীরে সামনে আসতে থাকে রীতেশের পরিচয়। আরও পড়ুন: বাড়িতে খুঁজে পাওয়া কন্ডোমকে বেলুন ভেবেছিলেন রাখি! ছুঁড়ে মেরেছিলেন লোকের মুখে

জানা যায়, এই ব্যক্তি মোটেও কানাডাবাসী নন। আগে একটি স্ত্রী আছে তাঁর। এমনকী, সংবাদমাধ্যমরে সামনে এসে মুখ খোলেন রীতেশের প্রথম স্ত্রী স্নিগ্ধ প্রিয়া। জানিয়েছিলেন, তাঁদের এখনও আইনত বিচ্ছেদ হয়নি। একটি ছেলে রয়েছে। রীতেশের উপর গার্হস্থ্য হিংসেরও অভিযোগ তুলেছিলেন স্নিগ্ধ প্রিয়া। রাখি আর রীতেশের বিয়ে হলেও সেটা বৈধ নয়। কিন্তু এরপর রীতেশের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেন ড্রামা কুইন, এই কারণে ভেঙে পড়েন রাখি।

এন্টারটেইনমেন্টের অপর নাম ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। মানুষকে বিনোদন যোগানোর জন্য বিভিন্ন সময় বিভিন্ন কাণ্ড ঘটিয়ে থাকেন তিনি। রবিবার রাখির এর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জোর জল্পনা। নিজের ব্যক্তিগত মুহূর্তের কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে রাখির সঙ্গে এক পুরুষকে দেখা গিয়েছে। একসঙ্গে সিনেমা হলে বসে ছবি তুলেছেন তাঁরা। রাখির কপালে চুমু খেতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। 

কে ওই ব্যক্তি? যদিও এক সাক্ষাৎকারে ড্রামা কুইন জানিয়েছেন, ইনিই তাঁর নতুন বয়ফ্রেন্ড আদিল খান ডুরানি। বিভিন্ন প্রশ্ন ঘুরছে নেটদুনিয়ায়। সেই ভিডিয়ো আপলোড করার কিছু সময়ের মধ্যেই ডিলিট করে দেন রাখি।

 

বন্ধ করুন