বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বিয়ে আর ভালোবাসার ওপর থেকে বিশ্বাস উঠে গিয়েছে’, কেন এমন বললেন রাখি সাওয়ান্ত!
রাখি সাওয়ান্ত।
রাখি সাওয়ান্ত।

‘বিয়ে আর ভালোবাসার ওপর থেকে বিশ্বাস উঠে গিয়েছে’, কেন এমন বললেন রাখি সাওয়ান্ত!

  • রাখি নিজের বিবাহিত জীবনও সুখের হয়নি। যদিও তাঁর মুখে শুধু স্বামীর নাম শোনা গিয়েছে, তাঁকে এখনও দেখতে পায়নি দেশবাসী। 

নিজের বিবাহিত জীবনে সমস্যার কথা একাধিকবার তুলে ধরেছন সবার সামনে। বারবার জানিয়েছেন কানাডা নিবাসী রীতেশের সঙ্গে তাঁর বিয়ে হলেও, স্ত্রীর মর্যাদা পাননি। এমনকী, ‘বিগ বস’-এর ঘরে থাকাকালীন সহ-প্রতিযোগী রাহুল বৈদ্যকে রাখি জানিয়েছিলেন রীতেশের আবার বিয়ে করার কথা। এমনকী রীতেশের বোন নাকি তাঁকে ফোন করে নিমন্ত্রণও জানিয়েছিলেন সেই বিয়ের। রীতেশের একটি সন্তানও আছে। আর এসব কিছু জানতেন না তিনি। ২০২০-র লকডাউনে চরম আর্থিক সঙ্কটের মধ্য়ে দিয়ে গেলেও তাঁর পাশে দাঁড়াননি রীতেশ। এবার এমন কী হল, যে বিয়ে ও ভালোবাসার ওপর থেকে ভরসা উঠে যাওয়ার কথা জানালেন অভিনেত্রী!

গত দু'দিন ধরে তারকা জুটি অভিনেতা করণ মেহরা ও তাঁর স্ত্রী অভিনেত্রী নিশা রাওয়ালের মধ্যে ঝামেলা জায়গা করে নিয়েছে খবরে। শুধু দর্শক নন, দুই লাভ বার্ডসের এমন খবরে বেশ চমকে গিয়েছেন তাঁদের তারকা বন্ধুরাও। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নানা ইভেন্টে একত্রে দেখা যেত তাঁদের। তাঁদের PDA-র নানা মুহূর্ত ভাইরাল হত। কিন্তু সোমবার ৩১ মে গভীর রাতে আচমকাই গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত অভিনেতা। স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে গ্রেফতার করা হয় এই টেলিভিশন তারকাকে। যদিও বেল পেয়ে আপাতত হাজতের বাইরে আছেন করণ। অভিনেতার দাবি তাঁর স্ত্রী নিশা ‘বাইপোলার ডিজঅর্ডার’-এর শিকার। সঙ্গে জানান, ডিভোর্সের থেকে পাওয়া খোরপোশ যাতে বেশি পান, তাঁর জন্যই তিনি এমন নাটক করছেন। অন্য দিকে, নিশা দাবি করেছেন, করণের বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে। 

আর সবার মতো, এই খবর শুনে চমকে গিয়েছেন রাখিও। এক ভিডিয়োতে রাখি জানিয়েছেন, ‘ওঁরা দু'জনেই আমার বন্ধু। আমি এঁদের সঙ্গে US ঘুরতে গিয়েছিলাম। যারা একে-অপরকে এতটা ভালোবাসত, একসঙ্গে সারা জীবন থাকার কথা বলত, তাঁদের এই খবর আমাকে অবাক করেছে। আমার ভালোবাসা, বিয়ে সবকিছুর ওপর থেকে ভরসা উঠে গিয়েছে।’

বন্ধ করুন