বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi-Hema: 'মোদীজিই আমাকে নিয়ে সুখবর দিতেন', হেমার 'বক্রোক্তি'র কড়া জবাব রাখির,দেখুন ভিডিয়ো

Rakhi-Hema: 'মোদীজিই আমাকে নিয়ে সুখবর দিতেন', হেমার 'বক্রোক্তি'র কড়া জবাব রাখির,দেখুন ভিডিয়ো

মুখ খুললেন রাখি সাওয়ান্ত

Rakhi Sawant: ‘আমার নির্বাচনে দাঁড়ানোর খবরটা আদতে মোদীজি আর অমিত শাহজি ঘোষণা করতেন’, হেমার ব্যঙ্গের কড়া জবাব দিলেন রাখি। 

কঙ্গনা রানাওয়াতের রাজনীতিতে যোগদান এবং মথুরা সিট থেকে আগামী লোকসভা নির্বাচনে লড়বার গুঞ্জন নিয়ে প্রশ্ন শুনে মেজাজ হারিয়েছিলেন হেমা মালিনী। বিজেপি সাংসদ কঙ্গনাকে খোঁটা দিতে গিয়ে রাখি সাওয়ান্তের নাম টেনে আনেন। সাংবাদিককে ব্যাঙ্গাত্মক সুরে হেমা মালিনী জানান,'আপনারা চান শুধু বলিউড অভিনেত্রীরাই নির্বাচনে দাঁড়াক, স্থানীয়দের দরকার নেই, হয়ত আগামী দিনে রাখি সাওয়ান্তও আসতে পারেন। সেও ভোটে জিতে জেতে পারে'।

হেমার এই মন্তব্যের পালটা জবাব দিলেন রাখি সাওয়ান্ত। শনিবার একটি ভিডিয়ো পোস্ট করে রাখি জানান, তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার খবরটা আদতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-এর জানানোর কথা ছিল। কিন্তু ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী এই সুখবর প্রকাশ্যে আনাতেও আপ্লুত তিনি।

লাল পোশাকে সেজেগুজে রাখি বললেন, ‘আজ আমি দারুণ খুশি। আসলে এটা সিক্রেট ছিল, যে ২০২২ সালে আমি নির্বাচনে দাঁড়াব। আমাদের মোদীজি এবং অমিত শাহজি, এটা ওঁনারা ঘোষণা করতেন…. কিন্তু এটা আমার সৌভাগ্য যে আমার মনের মানুষ, ড্রিম গার্ল, আমার সুইটহার্ট… হেমা মালিনীজি এটা ঘোষণা করেছেন’।

এরপর রাখি স্পষ্ট বলেন, ‘এবার আমি স্মৃতি ইরানি পার্ট ২ হব। আমি খুব খুশি যে আমি নির্বাচনে দাঁড়াব, দয়া করে আমাকে সমর্থন করুন। আর হেমাজি আমাকে নিয়ে এমন একটা সুন্দর বক্তব্য রাখায় আমি ধন্য’।

আরও পড়ুন- ২০২৪-এ ভোটে দাঁড়াচ্ছেন 'মোদী ভক্ত' কঙ্গনা? গুঞ্জন শুনে তেলেবেগুনে জ্বলে উঠলেন হেমা!

রাখির এমন শ্লেষাত্মক জবাব দেখে হেসেখুন নেটিজেনরা। অনেকেই লিখেছেন, ‘একদম ঠিক জবাব দিয়েছে রাখি’। রাজনীতির ময়দানে রাখির কেরিয়ার একেবারেই সফল হয়নি। ২০১৪ সালে মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনে লড়েছিলেন রাখি। ‘রাষ্ট্রীয় আপনা দল’ নামে এক পার্টি প্রতিষ্ঠা করে ভোটে দাঁড়িয়েছিলেন রাখি। মুম্বইয়ের উত্তর-পশ্চিম বিধানসভা আসন থেকে লড়ে হেরে ভূত হয়েছিলেন রাখি। ৯ লক্ষ ভোটারের মধ্যে মাত্র দু-হাজর (২০০০) ভোট পেয়েছিলেন রাখি। অভিনেত্রীর জমানত বাজেয়াপ্ত হয়েছিল।

 

বন্ধ করুন