বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant: রাখির হার্ট অ্যাটাক! ‘সবই আসলে গ্রেফতার এড়াতে নাটক’, বলছেন প্রাক্তন আদিল, সত্যিই কি তাই?

Rakhi Sawant: রাখির হার্ট অ্যাটাক! ‘সবই আসলে গ্রেফতার এড়াতে নাটক’, বলছেন প্রাক্তন আদিল, সত্যিই কি তাই?

আদিল খান দুরানি-রাখি সাওয়ান্ত

সম্প্রতি জানা গিয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাখি সাওয়ান্ত। এবার সেই পরিস্থিতি নিয়ে মুখ খুললেন তাঁর প্রাক্তন প্রেমিকা আদিল খান।

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাখি সাওয়ান্তের কিছু ছবি! যে ছবিগুলিতে রাখিকে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে। তাঁর চোখ বন্ধ। তাঁর এক হাতে চ্যানেল করা রয়েছে, যার মাধ্যমে ওষুধ যাচ্ছে। আরেক হাতে পালস অক্সিমিটার লাগানো। তাঁর সমানে ব্লাড প্রেসারও মনিটর করা রয়েছে। কিন্তু কী হয়েছে রাখির? সেবিষয়টি এখনও স্পষ্ট নয়।

এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই মুখ খুলেছেন রাখির প্রাক্তন স্বামী আদিল খান দুরানি। নিউজ 18-কে দেওয়া সাক্ষাৎকারে আদিলের অভিযোগ, ‘জেলের সাজা থেকে বাঁচতে রাখি ইচ্ছাকৃতভাবে নাটক করছেন।’ জেলের সাজা থেকে বাঁচতে ইচ্ছাকৃতভাবে নাটক করছেন। প্রসঙ্গত রাখির বিরুদ্ধে আগেই রাখির ব্যক্তিগত ও অশ্লীল ভিডিও ফাঁস করার অভিযোগে মামলা দায়ের করেছিলেন আদিল। 

ঠিক কী বলেছেন আদিল?

আদিলের কথায়, রাখির এখনও পর্যন্ত কোনও 'মেডিক্যাল রিপোর্ট নেই। চিকিৎসকরা কিছু বলেননি। তিনি কোন হাসপাতালে আছেন তা আমরা কেউ জানি না। যদি ওর হার্ট অ্যাটাক হয়ে  থাকে,তাহলে যতদূর জানি, এধরনের রোগীদের সাধারণত অক্সিজেন মাস্কের প্রয়োজন হয়। তবে রাখি সাওয়ান্তের সেসব কিছুই নেই। রাখি এটা করছেন কারণ তাঁকে শীঘ্রই পুলিশের কাছে আত্মসমর্পণ করতে হবে। এটা ও জেলে যাওয়া থেকে বাঁচার জন্য নাটক করছে।

এদিকে রাখির প্রাক্তন প্রেমিক রীতেশ রাজ সিং আরও দাবি করেছিলেন, রাখি হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকরা ওঁর জরায়ুতে টিউমার পেয়েছেন। এই দাবির জবাবে আদিল বলেন, ‘ওঁর এই রকম কোনও সমস্যা নেই। আমি যখন রাখির সঙ্গে সম্পর্কে ছিলাম, তখন ওঁর পুরো বডি টেস্ট করা হয়েছিল। ওঁর কোনো সমস্যা ছিল না।’

রাখির বিরুদ্ধে অভিযোগ

রাখির বিরুদ্ধে আদিল খান দুরানির অভিযোগের ভিত্তিতে একাধিক ধারায় মামলা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৫০০, ৫০৪ এবং ৩৪ ধারা অনুযায়ী মানহানি ও অপরাধমূলক ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগে মামলা হয়। এছাড়াও রাখির বিরুদ্ধে তথ্য ও প্রযুক্তি আইনের (আইটি আইন) ৬৭(এ) ধারায় বৈদ্যুতিন মাধ্যমে যৌন উত্তেজক উপাদান ছড়ানোর অভিযোগে মামলা রয়েছে। অভিযোগ রাখি যৌনতাপূর্ণ বিষয়বস্তু মোবাইল ফোনের মাধ্যমে টক শোতে প্রদর্শন করেছিলেন। এদিকে এই মামলায় রাখির আগাম জামিনের আবেদন আগেই খারিজ করেছেন বম্বে হাইকোর্ট।

আদিল খান দুরানি

এদিকে রাখির প্রাক্তন স্বামী আদিল এই বছরের মার্চং বিগ বস ১২-এর প্রতিযোগী সোমি খানকে বিয়ে করেন। সেই বিয়ের কথা নিজেই ছবি শেয়ার করে প্রকাশ্যে এনেছিলেন আদিল। এদিকে গত বছর আদিলের সঙ্গে বিয়ে হয়েছিল রাখির। বিয়ের কয়েক সপ্তাহের মধ্যে আদিলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, টানা নয়ছয় এবং নির্যাতনের অভিযোগ এনে এফআইআর দায়ের করেন রাখি। গত বছর ফেব্রুয়ারি মাসে গ্রেফতারও করা হয়েছিল আদিলকে।

বায়োস্কোপ খবর

Latest News

ঝকঝকে কেরিয়ার, ব্যাটার হিসেবে মহেন্দ্র সিং ধোনির সেরা ৫টি IPL মরশুমে চোখ রাখুন CBSE পরীক্ষায় আরও নম্বর উঠত? দ্বাদশের আবেদন শেষের মুখে, শুরু হবে দশমের, কত টাকা? ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.