বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant: ৫০ টাকার জন্য আম্বানি পরিবারের বিয়েতে খাবার পরিবেশন করেছিলেন রাখি, বয়স তখন…
অনিল-টিনা আম্বানির বিয়েতে খাবার পরিবেশন করেছিলেন রাখি সাওয়ান্ত। 
অনিল-টিনা আম্বানির বিয়েতে খাবার পরিবেশন করেছিলেন রাখি সাওয়ান্ত। 

Rakhi Sawant: ৫০ টাকার জন্য আম্বানি পরিবারের বিয়েতে খাবার পরিবেশন করেছিলেন রাখি, বয়স তখন…

  • রাখি সাওয়ান্ত বলিউডে পা রাখার আগে কাজ করতেন ক্যাটারিং কোম্পানিতে। তখন রোজের হিসেবে ৫০ টাকা পেতেন মাত্র। 

রাখি সাওয়ান্ত কনট্রোভার্সি কুইন। মনে যা আছে তা মুখে আনতে দ্বিধা করেন না কখনোই। বিগ বসের ১৫ নম্বরে সিজনে রাখি হাজির হয়েছিলেন তাঁর বর রীতেশকে নিয়ে। আর নিজের অতরঙ্গি কাজকর্ম দিয়ে শো-র টিআরপি বাড়িয়ে তোলেন তিনি। 

‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে বেশ কয়েকটি মিউজিক ভিডিয়ো বের করে ফেলেছেন রাখি। সোশ্যাল মিডিয়াতে তাঁর জনপ্রিয়তাও আকাশছোঁয়া। তবে এখন রাখি যতই জনপ্রিয় হোক না কেন, বলিউডে কেরিয়ারের শুরু করা খুব একটা সহজ ছিল না তাঁর জন্য। বরং, কঠোর পরিশ্রম করতে হয়েছিল রাখিকে। 

রাখি সাওয়ান্ত একবার সাক্ষাৎকারে জানিয়েছিলেন তাঁরা বেড়ে ওঠা চল বা খোলিতে (মহারাষ্ট্রের ভাষায়)। তিনি জানিয়েছিলেন, ‘এখানে মেয়েদের ঘরের বাইরে গিয়ে খেলা করার অনুমতি দেয় না। তবে কাজের জন্য এরা মেয়েকে বাইরে যেতে দিতে পারে। সেক্ষেত্রে ওদের আর কোনও লজ্জা কাজ করে না। আমার যখন ১০ বছর তখন আমি একটা ক্যাটারিং কোম্পানির হয়ে কাজ করতাম। রোজ ৫০ টাকা পেতাম। আমি টিনা আম্বানির বিয়েতেও খাবার পরিবেশন করেছি।’ আরও পড়ুন: গপগপিয়ে বিরিয়ানি খাচ্ছেন করিনা, মজার কমেন্ট করে সবার চোখ টানলেন রাখি সাওয়ান্ত

রাখি জানিয়েছিলেন সেই সাক্ষাৎকারে, তাঁর মা শুধু চাইতেন তিনি বাইরে থেকে টাকা রোজগার করে নিয়ে আসুক। জানিয়েছিলেন ছোটবেলায় খুব কাঁদতেন এটা ভেবে যে কেন তাঁকে এমন একটা পরিবারে জন্ম নিতে হল যেখানে মেয়েদের উপরে শুধু অত্যাচার করা হয়, আর ছেলেদের সম্মান দেওয়া হয়। 

বাড়ির অমতেই তিনি আসেন গ্ল্যামার ওয়ার্ল্ডে। এই জন্য পরিবারও তাঁর সঙ্গে যোগাযোগ রাখেনি বহুদিন। যদিও এখনও মা ছাড়া পরিবারের কারও সঙ্গেই সেরকম ঘনিষ্ঠ নন রাখি সাওয়ান্ত।

বন্ধ করুন