বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামী রীতেশের কাছ থেকে মায়ের অপারেশনে কোনও সাহায্য নেইনি: রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
রাখি সাওয়ান্ত। (ছবি-ইনস্টাগ্রাম)

স্বামী রীতেশের কাছ থেকে মায়ের অপারেশনে কোনও সাহায্য নেইনি: রাখি সাওয়ান্ত

  • অস্ত্রোপচারের পর সলমন খান, করণ জোহর, ফারহা খানের মতো তারকারা খোঁজ নিয়েছিল তাঁর মায়ের, এমনটাই দাবি করলেন রাখি সাওয়ান্ত!

‘বিগ বস ১৪’তে অংশ নেওয়ার পর থেকেই খবরের শিরোনামে রয়েছেন রাখি সাওয়ান্ত। কখনও তাঁর মায়ের অসুস্থতা, কখনও স্বামী রীতেশকে নিয়ে মন্তব্য তো কখনও পিপিই কিট পরে বাজার করতে বেরনো-- রাখির আজব কারবারে চোখ টানে আমজনতার। 

বিগ বসের ঘরে থাকতেই জানা গিয়েছিল রাখির মা ক্যানসারে আক্রান্ত। হাসপাতালে ভর্তি। রাখির মায়ের চিকিৎসায় সাহায্য করেছেন সলমন খানও। তাঁর ইন্ডাস্ট্রির সহ-কর্মীদেরও রাখির পাশে এসে দাঁড়াতে দেখা গিয়েছিল। 

সম্প্রতি রেডিও সঞ্চালক সিদ্ধার্থ কান্নানের সঙ্গে সাক্ষাৎকারের সময় রাখি বলেছিলেন যে, তিনি নিশ্চিত ছিলেন রীতেশকে বিয়ে করলে কোনওদিন সুখি হতে পারবেন না। কিন্তু তবু তিনি বিয়ে করেন এক গুণ্ডার ভয়ে। এমনকী, বড় ব্যবসায়ী হওয়ার জন্য রাখির সঙ্গে বিয়ে গোপনই রেখেছিলেন রীতেশ। তা কখনই প্রকাশ্যে আনেননি।

রাখি আরও জানান, ‘আমি আমার মায়ের ক্যানসারে সম্পর্কে রিতেশকে বলেছিলাম, কিন্তু তাঁর কাছ থেকে কোনও সাহায্য নেইনি। করণ জোহর, সলমন খান, সোহেল খান, ফারাহ খান, এবং আরও অনেক বলিউড সেলেব্রিটি আমার মায়ের ক্যানসারের অস্ত্রোপচারের পরে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। তবে আমি আমার স্বামী রিতেশের কাছে সাহায্য চাইনি এবং তিনি  আমার মায়ের সঙ্গে দেখা করতেও আসেননি।’

বিগ বসের ঘরে থাকাকালীন এক দুর্বল মুহূর্তে রাখি প্রকাশ করেছিলেন তাঁর স্বামী রীতেশ দ্বিতীয়বার বিয়ে করেছে। লকডাউনের সময় রীতেশের এক বোন নাকি রাখিকে ফোন করে নিমন্ত্রণও করেছে। রাখি আরও বলেছিলেন, লকডাউনের সময় অসুস্থ মাকে নিয়ে দিন কাটানো তাঁর পক্ষে মুশকিল হয়ে দাঁড়েয়েছিল।

বন্ধ করুন