বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss: ‘এ জন্য দু' বছর লুকিয়ে ছিল’, বর রীতেশের গোপন সত্যি ফাঁস করে দিল রাখি!
রাখির দাবি রীতেশ তাঁর পাশে বসতেও চায় না!

Bigg Boss: ‘এ জন্য দু' বছর লুকিয়ে ছিল’, বর রীতেশের গোপন সত্যি ফাঁস করে দিল রাখি!

  • ২০১৯ সালে প্রথম রাখি মিডিয়াকে জানায় নিজের বিয়ের কথা। 

 বিগ বসের নতুন প্রোমোয় রাখি সাওয়ান্তকে বলতে শোনা যাচ্ছে বর রীতেশ তাঁর পাশে বসতেও চায় না! সঙ্গে দাবি করে, রীতেশ এমন কিছু লুকিয়ে রাখার চেষ্টা করছে যার জন্য সে এরিয়ে চলতে চায় রাখি সাওয়ান্তকে। 

‘বিগ বস ১৫’য় ওয়াইল্ড কার্ড হিসেবে এন্ট্রি নিয়েছেন রাখি ও সাথে এসেছেন বর রীতেশও। এরমধ্যেই ঘরের মধ্যে লড়াই করে ফেলেছেন দুজন। যদিও ঘরের এক সদস্য রাখির বরকে ‘নকল’ বলায় ঝগড়াও করেছেন। তবে এবার রশমি দেশাইয়ের কাছে বরের নিন্দে করতে দেখা গেল রাখিকেই। 

রশমিকে রাখি বলেন, ‘ও তো আমার পাশে বসেও না! ভয় পায় গোপন কোনও কথা বুঝি বেরিয়ে আসবে।’ যাতে রশমি প্রশ্ন করেন, ‘তুই কি তাহলে এমনিই বিয়ে করে নিলি?’ তাতে রাখির উত্তর, ‘আমি মানিয়ে নেওয়ার চেষ্টা করছি।’ এরপর রাখির মুখে শোনা যায় রবিনা ট্যান্ডন যখন এসেছিলেন বিগ বসে সেই এপিসোডের কথা। রাখিকে বলতে শওনা যায়, ‘রবিনাজি ওই নামটা নিয়েছে আর আমি ভেবেছি ও বুঝি বিগ বসের ঘরেও এসে গেছে।’ এখানে রীতেশের প্রথম বউয়ের কথাই উল্লেখ করেছেন রাখি।

‘ওই জন্যই তো চুপ করে বসেছিল। দু'বছর বাইরে আসেনি। ওখানেও রাখবে, এখানেও রাখবে, তাহলে কী করে চলবে’, বলতে শোনা যায় রাখিকে। যার উত্তরে রশমি প্রশ্ন করেন,  ‘মানে তুই বাইরে বেরিয়েও বিগ বস খেলবি’। রাখি উত্তর দেয়, ‘আমার বিগ বস তো শেষই হচ্ছে না।’

২০১৯ সালে বিয়ের কথা প্রথম সামনে আনেন রাখি। যদিও তখন থেকেই রাখি জানিয়েছিলেন তাঁর বর সামনে আসতে চায় না। এরপর বিগ বস-১৪য় প্রতিযোগী রাহুল বৈদ্যর সাথে কথা বলার সময় রাখি প্রকাশ করেন, তাঁর বরের আরও একটা বউ আছে। যা সে লুকিয়ে রেখেছিল সবার কাছ থেকে। এই নিয়ে চোখের জল ফেলতেও দেখা যায় রাখিকে। 

যদিও বিগ বস ১৫-তে আসার পর রাখির সাথে সারাজীবন থাকার প্রতিশ্রুতি দিতে দেখা গিয়েছিল রীতেশকে সলমন খানের সামনেই। তবে রশমির কাছে করা রাখির এই পরদা ফাঁস প্রশ্ন তুলছে আবারও সম্পর্কের সত্যি নিয়ে। 

বন্ধ করুন