বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant: হাতে স্যালাইনের চ্যানেল, হাসপাতালেই প্রেমিকের সঙ্গে আফাত গানে উদ্দাম নাচ রাখির!
রাখি সাওয়ান্ত

Rakhi Sawant: হাতে স্যালাইনের চ্যানেল, হাসপাতালেই প্রেমিকের সঙ্গে আফাত গানে উদ্দাম নাচ রাখির!

  • Rakhi Sawant Viral Video: অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন রাখি সাওয়ান্ত। তবে অসুস্থতা ভুলে ‘আফাত’ গানে জমিয়ে নাচলেন রাখি, সঙ্গী বয়ফ্রেন্ড আদিল। 

সংবাদ শিরোনামে থাকতে রোজই নিত্য-নতুন কাণ্ড ঘটান রাখি সাওয়ান্ত। বলিউডের এই ড্রামা কুইন এবার হাসপাতালেই জুড়লেন উদ্দাম নৃত্য। আসলে রাখি মানেই তো সবকিছু অদ্ভূত। অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। সেইমতো হাতে স্যালাইনের চ্যানেল। তবে সেইসব নিয়ে ভ্রূক্ষেপ নেই ‘ড্রামা কুইন’ রাখির। হাসপাতালের পোশাকেই শুরু করে দিলেন নাচ।

আসলে একথা অস্বীকার করবার জো নেই যে রাখি কিন্তু দুর্দান্ত নৃত্যশিল্পী। কোনওরকম ফর্ম্যাল ট্রেনিং না থাকলেও রাখির নাচের গুণ নিয়ে কোনও প্রশ্ন তোলা যায় না। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন রাখি। সেখানেই প্রেমিক আদিলের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল তাঁকে। বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পাণ্ডের সদ্যমুক্তিপ্রাপ্ত ছবি ‘লাইগার’-এর ট্রেন্ডিং গান ‘আফাত’-এ বয়ফ্রেন্ডের সঙ্গে কোমর দোলালেন রাখি। সঙ্গে ক্যাপশনে লিখলেন, ‘কোনও অবস্থাতেই নাচ আমায় ছেড়ে যায় না, হাসপাতালে সার্জারির আগে নাচ’।

যদিও রাখি কী কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন, বা তাঁর কীসের অপারেশন হবে- তা স্পষ্টভাবে জানাননি তিনি। সেই নিয়েই উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর বলিউডের বন্ধুরা। সোফিয়া হায়াত লেখেন, ‘সে কী? কী হয়েছে তোমার? তোমার জন্য প্রার্থনা করছি… তবে তোমার সঙ্গে আদিল রয়েছে’।

হাসপাতালে এইভাবে উদ্দাম নৃত্য করায় অনেকেই রাখির সমালোচনা করেছেন। লিখেছেন, ‘রাখির বোধহয় মাথা খারাপ হয়ে গেছে’। আবার কেউ কেউ লেখেন, ‘রাখি নিজের শর্তে জীবনটা বাঁচেন, এটা তারই প্রমাণ'।

গত কয়েকমাস ধরেই ব্যবসায়ী আদিল ডুরানির সঙ্গে প্রেম করছেন রাখি। তাঁদের সম্পর্কটা রাখির 'নতুন নাটক' বলেই মনে করছেন অনেকে। প্রচারের আলোয় থাকবার নতুন একটা ফন্দি। যদিও রাখির দাবি মন থেকে তিনি আদিলকে ভালোবাসেন। এমনকী আদিলের জন্য নিজেকে বদলাচ্ছেন রাখি। রক্ষণশীল আদিলের না-পসন্দ প্রেমিকার খোলামেলা পোশাক পরা, সেইজন্য আজকাল খুব বেশি বোল্ড পোশাকে ধরা দেন না রাখি।

বিগ বসের গত সিজনেই স্বামী রীতেশের সঙ্গে হাজির হয়েছিলেন রাখি। যদিও পরে জানা যায়, সেই বিয়ের আইনি স্বীকৃতি নেই কারণ প্রথম স্ত্রীর সঙ্গে রীতেশের বিচ্ছেদ হয়নি। রীতেশ পর্ব এখন অতীত। নতুন প্রেমিককে নিয়ে মজে রয়েছেন তিনি। রাখির চেয়ে বয়সে ৬ বছরের ছোট গাড়ির ব্যবসায়ী আদিল ডুরানি। রাখিকে দুবাইতে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে ঝাঁ চকচকে গাড়ি কিনে দিয়েছেন আদিল। খুব শীঘ্রই বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁদের।

 

বন্ধ করুন