বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi-Adil: অপ্রাকৃত যৌনতা,শারীরিক হেনস্থার অভিযোগ! রাখির স্বামী আদিলের ১৪ দিনের জেল হেফাজত

Rakhi-Adil: অপ্রাকৃত যৌনতা,শারীরিক হেনস্থার অভিযোগ! রাখির স্বামী আদিলের ১৪ দিনের জেল হেফাজত

১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত আদিলের

রাখিকে আপ্রকৃত যৌনতায় লিপ্ত হতে বাধ্য করতেন আদিল, চালাতেন শারীরিক নির্যাতন, অভিযোগ রাখির। বেল নয়, জেলে গেলেন আদিল খান দুরানি। 

স্বামী আদিল খান দুরানির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। রাখির অভিযোগ মতোই মঙ্গলবার ওশিওয়াড়া পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন আদিল, এদিন আদালতে তোলা হলে তাঁর জামিন না-মঞ্জুর করে অন্ধেরির কোর্ট। আদিলকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে আদালক।

আদিলের বিরুদ্ধে রাখি আপ্রকৃত সেক্স, শারীরিক নির্যাতন, পরকীয়া, টাকা ও গয়না চুরি এবং পণ নেওয়ার মতো অভিযোগ এনেছেন। অভিযোগের গুরুত্ব বুঝে আদিলকে সোজা বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়। রাখির অভিযোগ তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে গার্লফ্রেন্ড তনুর সঙ্গে থাকছিলেন আদিল। ৬ই ফেব্রুয়ারি আদিলের নাম থানায় অভিযোগ দায়ের করেন রাখি। পরদিন রাখির বাড়িতে ফের হামলা চালায় আদিল, অভিযোগ অভিনেত্রীর। সেইসময়ই ওশিওয়াড়ার থানার পুলিশ আদিলকে গ্রেফতার করে।

মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখা যায় রাখিকে। একটা সময় স্বামীর অত্যাচারের কথা বলতে গিয়ে সংজ্ঞাহীনও হয়ে পড়েন রাখি। রাখির দাদার দাবি, মায়ের মৃত্যুর দিন আদিল রাখির উপর অকথ্য শারীরিক নির্যাতন চালিয়েছে, এমনকী তাঁকে প্রাণে মেরে ফেলবার চেষ্টা পর্যন্ত করেছে। এদিন আদালত চত্বর থেকে বেরিয়ে সোজা কুপার হাসপাতালের উদ্দেশ্য়ে রওনা দেন রাখি। সেখানেই তাঁর মেডিক্যাল পরীক্ষা হবে, যা আদালতে পেশ করতে হবে।  এদিন মিডিয়াকে রাখির জানান, ‘আমাকে ঠকিয়েছে আদিল, ওর প্রথম বিয়ের কার্ড,ডিভোর্স পেপার সব হাতে এসেছে’। 

পুলিশের তথ্যানুসারে ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খোলেন দুজনে। পরবর্তীতে ২০২২ সালের জুন মাসে ওই অ্যাকাউন্ট থেকে ১.৫ কোটি টাকা তুলে নেন আদিল, নতুন গাড়ির কেনবার নাম করে। রাখির আইনজীবী ফাল্গুনি ব্রহ্মভাট বলেন, তাঁদের তরফে আদিলকে পুলিশ কাস্টডিতে পাঠানোর অনুরোধ করা হয়েছিল, যদিও ম্যাজিস্ট্রেট অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠায়।

হাতে হাতকড়া পরানো আদিলকে টেনে হিঁচড়ে অন্ধেরি কোর্টে নিয়ে যাওয়ার ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সংবাদমাধ্যমের সামনে স্বামীর বিরুদ্ধে বিষোদগার করে রাখি জানান, ‘আদিল টাকা না দেওয়ার জন্যই সময়মতো অস্ত্রোপচার করানো যায়নি মায়ের। আদিলের জন্যই আমার মা মারা গেছেন’।

গত মাসেই জানা গিয়েছিল আট মাস আগেই প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে ‘নিকাহ’ সেরেছেন রাখি, গ্রহণ করেছেন ইসলাম। তবে বিয়ের কথা জানাজানি হওয়ার সময় নাকি রাখি-আদিলের সম্পর্ক মোটেই ইতিবাচক ছিল না। বিগ বস মারাঠি শো'তে রাখি যখন অংশ নিচ্ছিলেন সেই সময়ই নাকি পরকীয়ায় লিপ্ত হন আদিল, অভিযোগ ‘ড্রামা কুইন’-এর।

আদিলের আগে রীতেশ রাজের সঙ্গে গোপনে বিয়ে সেরেছিলেন রাখি। রীতেশের হাত ধরে বিগ বসের ঘরেও পৌঁছে ছিলেন। কিন্তু বাইরে এসেই বিচ্ছেদের ঘোষণা করেন। রীতেশের সঙ্গে তাঁর প্রথম স্ত্রীর ডিভোর্স না হওয়ায়, আইনি স্বীকৃতি ছিল না রাখির বিয়ের।

 

বায়োস্কোপ খবর

Latest News

শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ স্কুলে আরও বাড়ল ছুটি! কবে খুলবে? জানাল শিক্ষা দফতর, তবে শিক্ষকদের যেতে হবে আগেই রেমালের তুমুল দাপটে লন্ডভন্ড বাংলাদেশ, ব্যাপক ক্ষয়ক্ষতি ও মৃত্যুতে আতঙ্কে মানুষ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর IPL 2024 জয়ে ব্যাট হাতে প্রধান ভূমিকা নিয়েছেন কোন ৫ জন? দেখে নিন তালিকা ভারতীয় নম্বর দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলা আন্তর্জাতিক কল ব্লক হবে!উদ্যোগে কেন্দ্র রফির গান গেয়ে টাইম মেশিন খেতাব জয় শুভর, বাংলার ছেলেকে টেক্কা দিতে পারলেন বিনীত ২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির প্রতি সদয় থাকবেন রাহু, আয় বাড়বে হবে নতুন সম্পত্তি ঘূর্ণিঝড় রেমালের জেরে আরও ৩ জনের মৃত্যু, মৌসুনি দ্বীপ বৃদ্ধার ঘাড়ে পড়ল গাছ সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক

Latest IPL News

শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.