বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : রাখির 'অকাত' নিয়ে প্রশ্ন তোলায় মনু পঞ্জাবিকে কড়়া জবাব স্বামীর
রাখির পাশে দাঁড়িয়ে মনুকে কড়া জবাব স্বামীর
রাখির পাশে দাঁড়িয়ে মনুকে কড়া জবাব স্বামীর

বিগ বস ১৪ : রাখির 'অকাত' নিয়ে প্রশ্ন তোলায় মনু পঞ্জাবিকে কড়়া জবাব স্বামীর

  • ‘ওর সম্পত্তির পরিমাণ মাত্র ১.৩ মিলিয়ন মার্কিন ডলার। আমার ৬ বিলিয়ন মার্কিন ডলারের সম্পত্তি রয়েছে', রাখির ‘অকাত’ নিয়ে প্রশ্ন তোলায় সপাট জবাব স্বামী রীতেশ। ওর তো ১.৩ মিলিয়ন ডলারের সম্পত্তি, আমার ৬ বিলিয়ন!

বিগ বস ১৪-র খেলা জমে উঠেছে ঘরের ভিতর চ্যালেঞ্জার্স হিসাবে একঝাঁক পুরোনো খিলাড়ি প্রবেশের পর থেকে। রাখি সাওয়ান্ত বিগ বসের ঘরে প্রবেশের পর থেকেই রয়েছেন সংবাদ শিরোনামে। বিগ বসের জার্নি শুরু করবার আগে রাখি জানিয়েছিলেন, বিয়ে করাটা তাঁর জীবনের অন্যতম ভুল সিদ্ধান্ত। তবে বিগ বসের ঘরে রাখির দিকে আক্রমণ ধেয়ে এলে স্ত্রীর পাশে দাঁড়িয়ে কড়া জবাব দিলেন রাখির স্বামী। 

বিগ বসের সাম্প্রতিক এপিসোডে মনু পঞ্জাবি ও নিকি তম্বোলির মধ্যে প্রেম সম্পর্কের আভাস দিয়েছিলেন রাখি, এরপরেই ‘ড্রামা কুইন’ রাখির উপর বেজায় চটে যান মনু ও নিকি এবং রাখির ‘অকাত’ (স্টেটাস) এবং কেরিয়ার নিয়ে প্রশ্ন তোলেন।

এক সাক্ষাত্কারে রাখির স্বামী রীতেশ নিকিকে একহাত নিলেন রাখির কেরিয়ার নিয়ে মন্তব্য করবার জন্য এবং মনু রাখির ‘স্টেটাস’ নিয়ে প্রশ্ন তোলাতেও বেজায় চটেছেন নায়িকার স্বামী। 

‘নিকি যে কিনা মাত্র তিনটে দক্ষিণ ভারতীয় ছবিতে কাজ করেছে এবং ২০১৯ সালে নিজের কেরিয়ার শুরু করেছে সে রাখির অভিজ্ঞতা আর কেরিয়ার নিয়ে প্রশ্ন করছে? আমার মনে হয় ও গিয়ে উইকিপিডিয়া চেক করা উচিত, তাহলেও নিকি জানতে পারবে রাখির কী কী উপলব্ধি আর অভিজ্ঞতা রয়েছে। রাখি শুধু ভারতে নয়, গোটা বিশ্বে পরিচিত মুখ’, স্পটবয়ই'কে দেওয়া সাক্ষাত্কারে বলেন রীতেশ। 

অন্যদিকে মনু পঞ্জাবি সম্পর্কে আরও চাঁচাছোলা ভাষায় জবাব দেন রীতেশ। ‘রাখি, তেরি অকাত ক্যায়া হ্যায়'?, এইরকম আক্রমণ শানিয়েছিলেন মনু। জবাবে রীতেশ বলেন, ‘ওর সম্পত্তির পরিমাণ মাত্র ১.৩ মিলিয়ন মার্কিন ডলার। আমার ৬ বিলিয়ন মার্কিন ডলারের সম্পত্তি রয়েছে এবং রাখি আমার স্ত্রী। তাহলে স্টেস্টাস নিয়ে তুলনা করবার কোনও প্রশ্নই নেই। আর সবচেয়ে বড় কথা কোনও মানুষের পরিস্থিতি বিচার টাকা দিয়ে হয় না তাঁর আচার-আচরণ দিয়ে হয়। মানুষের সেটা বোঝা উচিত’।

বিগ বসের এক এপিসোডে রাখিকে বলতে শোনা গিয়েছে, ‘মরদোঁ কো কোনে মে লে কর বৈঠতি হ্যয়, চুগলখোর..’ অর্থাত্ ছেলেদের গা ঘেঁষাঘেঁষি করে,গল্প-গুজব করে নিকি- এমন অভিযোগ আনেন রাখি। পালটা রাখিকে নিকি বলেন, গত ১৫ বছরে কী ধরনের কাজ ও করেছে, সবাই জানে। নিকির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মন্তব্য করায় রাখিকে আক্রমণ করে মনু প্রশ্ন করেন, তোমার কী অকাত আছে আমায় নিয়ে এসব বলছ!

বিগ বস সিজন ১-এ প্রতিযোগি হিসেবে অংশগ্রহণ করেছিলেন তিনি। প্রায় দেড় দশক পর আবারও দেশের চর্চিত রিয়ালিটি শোয়ের মঞ্চে ফিরছেন রাখি।

বন্ধ করুন