বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant: দ্বিতীয় বিয়েটা আদিলের সঙ্গে করতে চান রাখি! সটান ‘না’ শুনে অপমানিত ড্রামা কুইন?
আদিলকে প্রোপোজ করেন রাখি সাওয়ান্ত

Rakhi Sawant: দ্বিতীয় বিয়েটা আদিলের সঙ্গে করতে চান রাখি! সটান ‘না’ শুনে অপমানিত ড্রামা কুইন?

  • ‘আমি তোমাকে ভালোবাসি, আমাকে বিয়ে করবে তুমি? বিয়ে করবে কি? বলো না’, রাখির মুখে একথা শুনে যা বললেন আদিল! 

এখন বেশিরভাগ সময়ই রাখিকে দেখা যায় প্রেমিক আদিল খানের সঙ্গে। বলি পাড়ার এই নতুন জুটির প্রেম-ভালোবাসা সবটাই খুল্লামখুল্লা। আদিলের প্রেমে পড়ে নিজের পোশাকেরও পরিবর্তন করেছেন রাখি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গে কথাও বলেছেন বলিউডের ড্রামা কুইন।

সম্প্রতি পাপারাৎজ্জির সামনে আদিলকে প্রোপোজ করেন রাখি। ফুল হাতে হাটু মুড়ে আদিলকে ভালোবাসা জানিয়েছেন তিনি। বলেন, ‘আমি তোমাকে ভালোবাসি, আমাকে বিয়ে করবে তুমি? বিয়ে করবে কি? বলো না’। রাখির দেওয়া ফুল হাতে ধরে আদিল ‘না’ বলতেই সঙ্গে সঙ্গে ফুলের তোড়াটি টানাটানি করে নিয়ে নেন রাখি। বলেন, ‘ফুল ফেরত দিয়ে দাও আমার’। আরও পড়ুন: ব্রহ্মাস্ত্র থেকে শক্তিমান: আগামীতে বলিউডে কোন কোন ট্রিলজি মুক্তি পাবে

ভিডিয়োতে রাখিকে টাইট ফিট ফুলহাতা টপ এবং ল্যাটেক্সের প্যান্ট পরে দেখা গিয়েছে। আদিলের পরনে কালো ফুলহাতা শার্ট এবং ডেনিম রঙের জিনস। রাখি-আদিলের এই ভিডিয়ো পাপারাৎজ্জো অ্যাকাউন্ট থেকে শেয়ার হতেই হু হু করে ভাইরাল হয়ে যায়। আরও পড়ুন: বলিউডে পা রাখছেন ইয়োহানি,‘থ্যাঙ্ক গড’ ছবিতে শোনা যাবে হিন্দি ‘মানিকে মাগে হিথে’

কাজের থেকে আজকাল ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন রাখি সাওয়ান্ত। বিশেষ করে জীবনে আদিলের প্রবেশের পর থেকে প্রেমিকের সঙ্গেই বেশিরভাগ সময় কাটান রাখি। আগে খোলামেলা পোশাক পরলেও, এখন সম্পূর্ণ গা ঢাকা পোশাকেই দেখা যায় তাঁকে। আচমকা ‘ড্রামা কুইন’য়ের এই ভোল বদল কেন? জানা গিয়েছে, ব্যবসায়ী প্রেমিক আদিল খান ডুরানি চান না ছোট পোশাকে দেখা যাক রাখিকে। প্রেমিকের কথায় সম্মতি জানিয়ে সম্প্রতি নিজেকে বদলে ফেলেছেন ড্রামা কুইনও।

 

বন্ধ করুন