বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant's mom's last rites: মায়ের শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন রাখি,আগলালো স্বামী আদিল, হাজির ফারহা-রশমি

Rakhi Sawant's mom's last rites: মায়ের শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন রাখি,আগলালো স্বামী আদিল, হাজির ফারহা-রশমি

মায়ের শেষকৃত্যে রাখি সাওয়ান্ত

Rakhi Sawant's mom's last rites: মায়ের শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়লেন রাখি সাওয়ান্ত। খ্রিস্টান রীতি মেনে মা'কে শেষবিদায় জানালেন রাখি, সারাক্ষণ অভিনেত্রীকে আগলে রাখলেন স্বামী আদিল। 

ক্যানসারের সঙ্গে লড়াই শেষে শনিবারই প্রয়াত হন অভিনেত্রী রাখি সাওয়ান্তের মা, জয়া ভেদা। বয়স হয়েছিল ৭৩ বছর। বেশ কয়েক মাস ধরেই ব্রেন টিউমার এবং মারণরোগ ক্যানসারে ভুগছিলেন 'রিয়ালিটি শো কুইন' রাখির মা। মাতৃহারা রাখির কান্না সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল, যা নিয়ে নিন্দেও কম হচ্ছে না। ব্যক্তিগত শোকের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় অনেকেই সমালোচনা করেছেন রাখির।

শনিবার রাতে কুপার হাসপাতালে শায়িত রাখা হয়েছিল জয়া দেবীর মরদেহ। এদিন সাত সকালে স্বামী আদিল দুরানির সঙ্গে মায়ের মরদেহ আনতে হাজির হন রাখি। এদিন খিস্ট্রান রীতি মেনে অভিনেত্রীর মায়ের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

<p>মায়ের কবরে ফুল দিয়ে শেষ বিদায় জানাচ্ছে রাখি, পাশে আদিল (ছবি-বারিন্দর চাওয়ালা)</p>

মায়ের কবরে ফুল দিয়ে শেষ বিদায় জানাচ্ছে রাখি, পাশে আদিল (ছবি-বারিন্দর চাওয়ালা)

শেষ যাত্রায় সারাক্ষণ মা'কে ছিলেন রাখি। শোকস্তব্ধ রাখিকে আগলে রাখলেন আদিল। গত দু-সপ্তাহেরও বেশি সময় ধরে মুম্বইয়ে ক্রিটি কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রাখির মা। শুরু থেকেই সংকটজনক ছিল পরিস্থিতি। জানা গিয়েছে, মস্তিষ্ক, ফুসফুস এবং লিভারে ছড়িয়ে পড়েছিল জয়া দেবীর ক্যানসার, মারণরোগের চতুর্থ পর্যায়ে ছিলেন তিনি। শনিবার রাত ৯টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জয়া দেবী।

মা'কে হারানোর পর আনুষ্ঠানিক বিকৃতিতে রাখি বলেন, ‘আজ আমার মাথার উপর থেকে মায়ের হাতটা সরে গেল। আর আমার কাছে কিছুই রইল না। লাভ ইউ মা। আপনাকে ছাড়া কিছুই আর নেই, এবার কে আমার ডাকে সারা দেবে? কে আমাকে আলিঙ্গন করে বুকে টেনে নেবে? এবার আমি কী করব? মিস ইউ আই'।

আরও পড়ুন-মা'কে হারালেন রাখি সাওয়ান্ত, ব্রেন টিউমার ও ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রীর মা

রাখির মায়ের শেষযাত্রায় শামিল হয়েছিলেন রশমি দেশাই, ফারহা খান-সহ রাখির ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুরা। বছর খানেক আগেও ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন রাখির মা, সলমন খান সেই সময় অভিনেত্রীর পাশে দাঁড়ান। চিকিৎসার পর সুস্থ হয়ে উঠেছিলেন। তবে ফের ক্যানসার ফিরে আসে।

এদিন রাখির মায়ের জন্য প্রার্থনা সভার আয়োজন করা হয়েছিল। প্রার্থনা সভা শেষে ওশিওয়াড়া খ্রিস্টান কবরস্থানে গোরস্থ করা হয় জয়া দেবীকে। মায়ের কফিনবন্দি দেহ-কে শেষ মুহূর্ত পর্যন্ত চোখের আড়াল করেননি রাখি, মাটি ও ফুল দিয়ে মা'কে শেষ অলবিদা জানান তিনি।

আরও পড়ুন-মায়ের মৃত্যুর পর অঝোরে কেঁদে চলেছেন রাখি, শোকস্তব্ধ জ্যাকি শ্রফ, আলি গোনিরা

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শালিসি সভায় কুপ্রস্তাব, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় BJP নেতা ধোনির ডেরায় ব্যাট হাতে বিরাট নজির গড়তে পারেন রোহিত শর্মা, দরকার মাত্র ২২ রান নবম থেকে দ্বাদশ শ্রেণির জন্যে 'ওপেন-বুক' পরীক্ষার প্রস্তাব বোর্ডের: রিপোর্ট জনজাতি–কুড়মিদের নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী, জেলা সফরের আগে নবান্নে আদিবাসী সংগঠন TRP: পর্ণার কেরামতিতে উপরে নিম ফুলের মধু, ফুলকি-জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি টপার? মায়ের সঙ্গে প্রথমবার হাইকিংয়ে কোথায়? প্রিয়াঙ্কার সঙ্গে কেমন সময় কাটল খুদে মালতীর হেরে সরাসরি প্যারিসের টিকিট পেল না ভারতের TT দল, তবে এখনও সুযোগ আছে উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো পিঠে করতে TMC অফিসে যেতে রাজি না হওয়ায় মহিলাকে বন্দুক দেখিয়ে ধমক, কাঠগড়ায় উদয়ন নারকেল তেলে জাদু আছে, সারা রাত মেখে রাখলে মিলবে চমৎকার ত্বক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.