বাংলা নিউজ > বায়োস্কোপ > রাখির ক্যানসার আক্রান্ত মায়ের চিকিত্সার সব দায়িত্ব নিলেন সলমন খান
পাশে দাঁড়ালেন ভাইজান
পাশে দাঁড়ালেন ভাইজান

রাখির ক্যানসার আক্রান্ত মায়ের চিকিত্সার সব দায়িত্ব নিলেন সলমন খান

'দেউলিয়া' রাখির পাশে দাঁড়ালেন সলমন খান। অভিনেত্রীর মায়ের চিকিত্সার খরচ দিচ্ছেন ভাইজান। 

আপদে-বিপদে মানুষের পাশে দাঁড়াতে দু-পা বাড়িয়ে থাকেন সলমন খান। সহকর্মী থেকে পরিচিত, প্রয়োজনে কাউকে খালি হাতে ফেরান না ভাইজান। এবার বিগ বস ১৪-র ফাইনালিস্ট রাখি সাওয়ান্তের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সল্লু মিঁয়া। সদ্যই রাখি জানিয়েছেন তাঁর মা ক্যানসার আক্রান্ত। মায়ের চিকিত্সার জন্যই ১৪ লক্ষ টাকা নিয়ে ঘর ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি। এবার জানা গেল রাখির মায়ের চিকিত্সার দায়িত্বভার নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন খান। 

হাসপাতালের বিছানায় শুয়েই এক ভিডিয়ো বার্তায় সলমন খান এবং সোহেল খানকে ধন্যবাদ দিলেন রাখির মা, জয়া। কান্নাভেজা গলায় তাঁকে বলতে শোনা গেল, সলমন জি… ধন্যবাদ। সোহেলজি আপনাকেও অসংখ্য ধন্যবাদ….এখন আমার কেমো চলচে, আমি আপতত হাসপাতালে আছি, দুটো কেমো হয়েছে, দুটো বাকি রয়েছে। এরপর অপারেশন হবে। সলমনজি আপনাকে ধন্যবাদ। ঈশ্বর আপনাদের মঙ্গল করুন, আপনাদের সকল ইচ্ছা পূরণ করুক'। 

বিগ বসের ঘর থেকে বেরিয়ে রাখি জানান, আমার মায়ের জন্য দয়া করে প্রার্থনা করুন। উনার ক্যানসারের চিকিত্সা চলচে। বিকাশ গুপ্তা, অঙ্কিতা লোখান্ডে, রশমি দেশাই, কবিতা কৌশিক, দেবলীনা ভট্টাচার্য- সকলেই রাখির এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন। আপতত হাসপাতলে মায়ের সঙ্গেই রয়েছেন রাখি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে রাখি বলেন, তিনি আপাতত দেউলিয়া হয়ে গিয়েছেন। এবং কাজের জন্য সোহেল খানের শরণাপন্ন হয়েছেন। প্রয়োজনে কাজ চাইতে লজ্জা পাওয়ার মতো কোনও বিষয় নেই বলেই মনে করেন রাখি। সলমন খান আর সোহেল খান তাঁকে সাহায্য করবেন সেই আস্থা দেখিয়েছিলেন অভিনেত্রী। সেইমতো সলমন খান সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

বন্ধ করুন