বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant's mother dies: মায়ের মৃত্যুর পর অঝোরে কেঁদে চলেছেন রাখি, শোকস্তব্ধ জ্যাকি শ্রফ, আলি গোনিরা

Rakhi Sawant's mother dies: মায়ের মৃত্যুর পর অঝোরে কেঁদে চলেছেন রাখি, শোকস্তব্ধ জ্যাকি শ্রফ, আলি গোনিরা

মাতৃহারা রাখি সাওয়ান্ত

Rakhi Sawant's mother dies: মায়ের মৃত্যুর পর নেটমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন রাখি। সেখানে দেখা গিয়েছে, মৃত্যু শয্যায় তাঁর মা। হাসপাতালে বিছানায় শুয়ে। চিকিৎসা চলছে। মায়ের পায়ের সামনে মেঝেতে বসে অঝোরে কেঁদেই চলেছেন তিনি। ক্য়াপশনে লেখেন, ‘মাথার উপর থেকে মায়ের হাত আজ উঠে গেল'।

মাতৃহারা অভিনেত্রী তথা রিয়ালিটি শো স্টার রাখি সাওয়ান্ত। শনিবার চলে গেলেন রাখির মা জয়া সাওয়ান্ত। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রীর মা। পরে ধরা পড়ে ব্রেন টিউমার। মুম্বইয়ে টাটা ক্যানসার হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই মৃত্যু হয় তাঁর।

গত কয়েকদিন ধরে রাখির মায়ের অবস্থা বেশ খারাপ ছিল। বেশ কয়েকদিন ধরেই হাসপাতাল থেকে অসুস্থ মায়ের ভিডিয়ো শেয়ার করে অনুরাগীদের প্রার্থনা করতে বলছিলেন রাখি, তবে শেষরক্ষা হল না। ইনস্টাগ্রামে এক বিবৃতিতে রাখি জানিয়েছেন, রবিবার শেষকৃত্য সম্পন্ন হবে। জ্যাকি শ্রফ, মান্য়তা দত্ত, আলি গোনি, রেশমি দেশাইয়ের মতো অনেক সেলিব্রিটি রাখি এবং তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মায়ের মৃত্যুর পর নেটমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন রাখি। সেখানে দেখা গিয়েছে, মৃত্যু শয্যায় তাঁর মা। হাসপাতালে বিছানায় শুয়ে। চিকিৎসা চলছে। মায়ের পায়ের সামনে মেঝেতে বসে অঝোরে কেঁদেই চলেছেন তিনি। ক্য়াপশনে লেখেন, ‘মাথার উপর থেকে মায়ের হাত আজ উঠে গেল। আমার কাছে আর হারানোর মতো কিছুই নেই। তোমাকে ভালোবাসি মা। তোমাকে ছাড়া কিছুই নেই মা। এবার কে আমার ডাক শুনবে, আমাকে গলা জড়িয়ে ধরবে। কোথায় যাবো, কী করব, তোমাকে মিস করই আই’।

আরও পড়ুন: দেখতে হুবহু অজয় দেবগনের মতো, চেনেন এই কৈলাশ চৌহানকে

রাখির মায়ের মৃত্যুর পর পাপারাৎজ্জিরা অভিনেত্রীকে হাসপাতালের বাইরে লেন্সবন্দি করেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, মা মা করে অঝোরে কাঁদছেন রাখি। পরিবারের অন্যান্যরা তাঁকে সামলাচ্ছেন। কাঁদতে কাঁদতেই রাখি বলছেন, ‘মা ছেড়ে চলে গেল আমাকে’। এরপরই আদিল কোথায় খুঁজতে শুরু করেন তিনি। ‘ভাই’ (সলমন খানকে ডাকেন রাখি)-এর নাম নিয়েও কাঁদতে থাকেন রাখি। অ্যাম্বুলেন্সের কাছে দাঁড়িয়ে মায়ের দেহ নিয়ে যাওয়ার সময় ভেঙে পড়েন তিনি।

গত তিন বছর ধরেই মারণরোগের সঙ্গে অক্লান্ত লড়াই চালাচ্ছিলেন জয়া দেবী। নিয়মিত মায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে সংবাদকর্মীদের আপটেড দিতেন রাখি। অসুস্থ মায়ের চিকিৎসায় সলমন খান ও সোহেল খান শুরু থেকেই পাশে ছিলেন রাখির। সে কথা বহুবার প্রকাশ্যে জানিয়েছেন অভিনেত্রী।

রাখির পোস্টে তাঁর এবং তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেক বলিউড তারকা। ইনস্টাগ্রাম রিলে জ্যাকি শ্রফ লেখেন, ‘আমার মা, বাবা, ভাইকে হারিয়েছি। আপনার কষ্ট অনুভব করতে পারছি। তাঁরা সবসময় আমাদের সঙ্গেই রয়েছে’। রাখির ভিডিয়োতে অভিনেত্রী রিধিমা পণ্ডিত লিখেছেন, ‘রাখি শক্ত হও। তোমার জন্য অনেক প্রার্থনা, ভালোবাসা। তাঁর আত্মা শান্তিতে থাকুক’। অভিনেতা সঞ্জয় দত্তর স্ত্রী মান্যতা দত্ত, অভিনেত্রী নিশা রাওয়াল, আলি গোনি সহ আরও অনেকে সমবেদনা প্রকাশ করেছেন রাখির পোস্টে।

ইনস্টাগ্রাম বিবৃতিতে রাখি জানিয়েছেন, রবিবার দুপুর ১২টায় তাঁর মায়ের শেষকৃত্য সম্পন্ন হবে। মিউনিসিপ্যাল ​​ক্রিশ্চিয়ান সিমেট্রি, ওশিওয়ারা, আন্ধেরি, পশ্চিমে। সকলকে মায়ের শেষকাজে যোগ দেওয়ার জন্য অনুরোধ করেছেন রাখি।

বায়োস্কোপ খবর

Latest News

'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, এআর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.