বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়েটা আমার জীবনের ভুল সিদ্ধান্ত, বিগ বসের ঘরে প্রবেশের আগে বিস্ফোরক রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত (ছবি টুইটার)
রাখি সাওয়ান্ত (ছবি টুইটার)

বিয়েটা আমার জীবনের ভুল সিদ্ধান্ত, বিগ বসের ঘরে প্রবেশের আগে বিস্ফোরক রাখি সাওয়ান্ত

  • রাখি জানিয়েছেন, ‘আমার স্বামী জনসমক্ষে আসতেই চাইছেন না। বছর ঘুরে গেলেও তিনি ভারতে আসেননি, মার্কিন মুলুকেই রয়ে গিয়েছেন। আমার জীবনে বিয়েটা একটা ট্র্যাজেডি'।

টিভি রিয়্যালিটি শো বিস বস-এর ১৪তম সিজনে চ্যালেঞ্জার হিসাবে শীঘ্রই অংশগ্রহণ করবেন রাখি সাওয়ান্ত। তাঁর আগে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন রাখি।  বিগ বস সিজন ১-এ প্রতিযোগি হিসেবে অংশগ্রহণ করেছিলেন তিনি। প্রায় দেড় দশক পর আবারও দেশের চর্চিত রিয়ালিটি শোয়ের মঞ্চে ফিরছেন রাখি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, আর্থিক অনটনে ভুগছেন তিনি। আর্থিক দিক থেকে সর্বস্বান্ত হয়ে পড়েছেন। যার জন্য মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন তিনি। এই পরিস্থিতিতেও তাঁকে পরিবারের সমস্ত দায়িত্ব পালন করতে হচ্ছে। তিনি থেমে যাননি। অবসাদে থাকাকালীন অনেকে অনেক ভুল সিদ্ধান্ত নেয়। তবে তিনি সেসব কিছুই করবেন না। তিনি নিজের জীবনে এগিয়ে গিয়ে কাজ করতে চান। টাকা পয়সা চিরকাল থাকবে না, তবে তিনি তাঁর প্রতিভার ওপর বিশ্বাস রেখে এগিয়ে যেতে চান। তিনি ভালোবাসার মানুষের কাছেও বারবার প্রতারিত হয়েছেন বলে জানিয়েছেন। 

স্পটবয়কে দেওয়া সাক্ষাৎকারে ‘ড্রামা কুইন’ জানিয়েছেন, তিনি আর্থিক জালিয়াতির শিকার। বিয়ে করাটা তাঁর জীবনের অন্যতম ভুল সিদ্ধান্ত। তিনি আরও বলেন, জীবন তাঁর প্রতি কঠোর আচরণ করছে। তিনি ভেবেছিলেন ধনী ব্যক্তিকে বিয়ে করলে সব আর্থিক সমস্যার সমাধান হয়ে যাবে। যা তাঁর ভুল ধারণা ছিল। 

রাখি জানিয়েছেন, ‘আমার স্বামী জনসমক্ষে আসতেই চাইছেন না। বছর ঘুরে গেলেও তিনি ভারতে আসেননি, ইউকে-তেই রয়ে গিয়েছেন। আমার জীবনে বিয়েটা একটা ট্র্যাজেডি আমি বিগ বসের ঘরে বসে পুরো পৃথিবীকে জানাব সেটা’। 

উল্লেখ্য গত বছর এপ্রিলে বিয়ের সাজে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন রাখি। অথচ কোনও ছবিতেই নিজের পাশে থাকা ব্যক্তিকে সামনে আনেননি রাখি সাওয়ান্ত। নিজেকে বিবাহিতা বলে দাবি করলেও নিজের স্বামী নাম-পরিচয় কিছুই জানাননি রাখি।

বিকাশ গুপ্তা, কাশ্মীরা শাহ, রাহুল মহাজন, আরশি খান এবং মনু পাঞ্জাবি রিয়্যালিটি শো বিগ বসে ইতিমধ্যেই যোগদান করেছেন, খুব শীঘ্রই যোগদান করবেন রাখিও। বিগ বস সিজন ১৪-র চার ফাইনাল প্রতিযোগিদের এজাজ খান, অভিনব শুক্লা, রুবিনা দিলাইক এবং জেসমিন ভাসিনকে কঠোর চ্যালেঞ্জের মুখে ফেলতে চলেছেন বিগ বসের পুরোনো খিলাড়িরা।

বন্ধ করুন